1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাট পৌর শহরে ১৫০ কেজি গাঁজাসহ দুই কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার - dailybanglarpotro
  • July 27, 2024, 3:21 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাট পৌর শহরে ১৫০ কেজি গাঁজাসহ দুই কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার

  • Update Time : Wednesday, September 6, 2023
  • 247 Time View

জয়পুরহাট প্রতিনিধিঃ ০৬ সেপ্টেম্বর, ২৩ ইং জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া এলাকা থেকে ১৫০ কেজি গাঁজাসহ দুই কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের হলরুমে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার।

গ্রেপ্তারকৃতরা হলেন, চিত্রাপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে সাব্বির হোসেন ও মৃত খলিল মন্ডলের ছেলে রতন মন্ডল।

র‌্যাব-৫ এর অধিনায়ক জানান, জয়পুরহাট শহরের চিত্রাপাড়া এলাকায় একটি ছাত্রাবাসে বিপুল পরিমান গাঁজা মজুদ করে জেলার বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে বিক্রি করা হয় এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে গত রাতে র‌্যাবের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় কাগজে মোড়ানো অবস্থায় দেড়শো কেজি গাঁজাসহ সাব্বির ও রতনকে গ্রেপ্তার করা হয়।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category