1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৪ জনের যাবজ্জীবন - dailybanglarpotro
  • July 27, 2024, 2:03 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৪ জনের যাবজ্জীবন

  • Update Time : Monday, June 26, 2023
  • 363 Time View
জয়পুরহাট প্রতিনিধিঃ ২৬-জুন,জয়পুরহাটে স্বামীকে হত্যা দায়ে স্ত্রীসহ ৪জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক বছরের কারাদ- দেওয়া হয়। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুর ইসলাম এ রায় দেন।
দণ্ড -প্রাপ্তরা হলেন, পাঁচবিবি উপজেলার কুটাহারা গ্রামের আবুল হোসেনের স্ত্রী ডলি বেগম, মৃত নিগমা উড়াওয়ের ছেলে সুরেন উড়াও, ধলু মন্ডলের ছেলে মোস্তাফিজুর রহমান ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামের ফিরাজ উদ্দীনের ছেলে কাফা। এর মধ্যে ডলি বেগম পলাতক রয়েছেন।
মামলা সূত্রে জানা গেছে, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মটপাড়া গ্রামের বাসিন্দা ফয়েজের ছেলে আবুল হোসেনের সাথে কুটাহারা গ্রামের আব্দুর রহমানের মেয়ে ডলির বিয়ে হয়। বিয়ের পর থেকে আবুল হোসেন তার শশুরবাড়ীতে ঘর জামাই থাকতেন। সেসময় পারিবারিক নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। অন্যদিকে ডলি মামলার তিন আসামীর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। এই অবৈধ সম্পর্ক দেখে পরিকল্পনা মোতাবেক ২০০১ সালের ২৮ সেপ্টেম্বর রাতে আসামীরা শ্বাসরোধে আবুলকে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় ২৯ সেপ্টেম্বর নিহতের পিতা ফয়েজ উদ্দিন বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করেন।
আবুল হোসেনকে হত্যাকান্ডের বিষয়টি প্রতিভাত হয়ে স্ত্রী ডলি বেগমের সাথে আসামী কাফা, মোস্তাফিজুর ও সুরেন উড়াও এর সাথে অবৈধ সম্পর্ক ছিল। মাঝে মধ্যে উক্ত তিন জন আসামী কর্তৃক স্ত্রী ডলি বেগমের সাথে খারাপ কাজে মিলিত হয়।
এ বিষয়ে ডলি বেগম আতালতে দোষ স্বীকারোক্তি মূলক জবাবন্দীতে হত্যাকান্ডে লোমহর্ষক ঘটনার কঁতা স্বীকার করে সাজাপ্রাপ্ত ৩ জনের বিরুদ্ধে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। জবানবন্দিতে ডলি বেগম বলেন, কাফা, মোস্তাফিজুর আবুল হোসেনের গলায় রশি লাগাইয়া টানাটানি করে হত্যাকান্ডের পর আসামী কাফা এবং মোস্তাফিজুর ডলি বেগমের সাথে অবৈধভাবে মেলামেশা করেন। পরবর্তীতে অনুশোচিত হইয়া আসামী ডলি বেগম নিজেকে জড়াইয়া স্বেচ্ছাপ্রনোদিতভাবে জবানবন্দী প্রদান করেছে। এরপর ডলি বেগম পরবর্তীতে গত ইং ১৭-১১-১৬ তাং হইতে অত্র পলাতক। এরপর মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালতের বিচারক স্ত্রী ডলি জহুরের অনুপস্থিতিতে আজ এ রায় দেন।
মামলার সরকারি পক্ষের আইনজীবী ছিলেন এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি। আর আসামী পক্ষের আইনজীবী ছিলেন আফজাল হোসেন ও আবু কায়সার।
মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category