1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে সবুজ আলী হত্যা মামলায় দুইজনের ফাঁসি - dailybanglarpotro
  • July 27, 2024, 2:30 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে সবুজ আলী হত্যা মামলায় দুইজনের ফাঁসি

  • Update Time : Wednesday, July 26, 2023
  • 245 Time View

জয়পুরহাট প্রতিনিধিঃ ২৬ জুলাই, ২৩ ইং জয়পুরহাটে সবুজ আলী হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ আদেশ দেন। এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার আলতাফ নগর গ্রামের কাদের বেপারির ছেলে কাফি ও মৃত শওকত আলীর ছেলে সাদিকুল।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৮ সালের ১ আগস্ট রাতে জয়পুরহাট সদর উপজেলার খনজনপুর এলাকায় আসামিরা সবুজ আলী নামে এক যুবককে গলায় কাঁচা পাটের আঁশ পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে ফেলে রেখে যায়। পরের দিন সকালে বেরিবাধের নিচের একটি পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় পুলিশের তৎকালীন এসআই কাইয়ুম আলী বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category