1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে মেয়রের সংবাদ সম্মেলন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:01 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে মেয়রের সংবাদ সম্মেলন

  • Update Time : Saturday, April 8, 2023
  • 304 Time View

জয়পুরহাট প্রতিনিধি: সম্প্রতি ঢাকা পোষ্ট ও সোশাল মিডিয়া থেকে প্রকাশিত সংবাদ আক্কেলপুর পৌরসভাধীন এক ব্যাক্তির শুধুমাত্র পানি খেয়ে ৪ দিন ধরে ইফতার করার শিরোনামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আক্কেলপুর পৌর মেয়র শহীদুল ইসলাম।

শনিবার দুপুরে শহরের বৈড়াগীর মোড়ে ফ্রেন্ডস গার্ডেন রেস্তরায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় পৌর মেয়র লিখিত বক্তব্যে বলেন, প্রকাশিত সংবাদে উল্লেখ রয়েছিলো আক্কেলপুরর পৌর এলাকার ৬ নাম্বার ওয়ার্ডে হাস্তাবসনন্তপুর মহল্লার মৃত কায়েব মন্ডলের মেয়ে স্বামী পরিত্যাক্তা চম্পা বেগম চারদিন ধরে শুধু মাত্র পানি খেয়ে ইফতার করেন, তিনি বিগত দিনে সরকারি ভাবে কোনো প্রকার সাহায্য প্রনোদনা পাননি ,এমনকি কেউ খোজ খবর নেননি। সরকারের ভাবমূর্তি দেশ বিদেশের নিকট ক্ষুন্ন করার জন্য অসত্য তথ্য তুলে ধরেন অনলাইন পোর্টাল ঢাকা পোষ্টে। এরপর জয়পুরহাট জেলা প্রতিনিধি চম্পক কুমারের তার নিজ নামীয় ফেসবুক আইডিতে নিউজটি শেয়ার করন। তার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। পরবর্তীতে নিউজটি ঢাকা পোষ্ট ও জেলা প্রতিনিধি ফেসবুক আইডি থেকে তা সরিয়ে নেওয়া হয়।

তিনি আরো বলেন চম্পা বেগমের পৌর এলাকায় ৭ শতক জমি ও আধাপাকা বাড়ি, আলু শুকটির স্টক ব্যাবসা এবং দাদন ব্যাবসা সহ বাড়ি আরো উন্নত করনের জন্য প্রায় ১২ হাজার ইট মজুদ রয়েছে। এছাড়াও পৌরসভা থেকে ইতিপূর্বে ভিজিএফ চাল ও টিসিবি ফ্যামেলি কার্ড, করোনা কালীন চাল সহ অনন্য সহযোগীতা দেওয়া হয়েছে।

এছাড়াও বলেন, দূরভিসন্ধি মূলক ঘটনা প্রমাণ করে ১৯৭৪ সালে বঙ্গবন্ধু সরকারকে বেকায়দায় ফেলতে যেমন কুড়িগ্রামের চিলমাড়িতে ‘বাসন্তী’ কে কাপড়ের পরিবর্তে জাল পড়িয়ে দেশের মানুষকে সরকারের বিরূদ্ধে ক্ষেপিয়ে তোলার নীল নকশা এটে ছিলেন। সরকারের উচ্চ পর্যায়ের গয়েন্দা সংস্থার মাধ্যমে এই ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানাচ্ছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ ছালাম আকন্দ, জয়পুরহাট চেম্বার অব কমার্সে সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান কবীর এপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলম, প্যানেল মেয়র সাদেকুর রহমান রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আতিকুর রহমান মিঠু সহ অনেকে।

এ বিষয়ে ঢাকা পোষ্টের মফস্বল সম্পাদক সোহাগ বলেন, যেহেতু ভিকটিম নিজে ভিডিও বক্তব্য দিয়েছে সেহেতু ভিকটিম নিজে মিথ্যা সাক্ষাৎকার দিয়েছে সে দায় ভিকটিমের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category