1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে মেয়রের সংবাদ সম্মেলন - dailybanglarpotro
  • June 19, 2024, 1:56 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

জয়পুরহাটে মেয়রের সংবাদ সম্মেলন

  • Update Time : Saturday, April 8, 2023
  • 288 Time View

জয়পুরহাট প্রতিনিধি: সম্প্রতি ঢাকা পোষ্ট ও সোশাল মিডিয়া থেকে প্রকাশিত সংবাদ আক্কেলপুর পৌরসভাধীন এক ব্যাক্তির শুধুমাত্র পানি খেয়ে ৪ দিন ধরে ইফতার করার শিরোনামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আক্কেলপুর পৌর মেয়র শহীদুল ইসলাম।

শনিবার দুপুরে শহরের বৈড়াগীর মোড়ে ফ্রেন্ডস গার্ডেন রেস্তরায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় পৌর মেয়র লিখিত বক্তব্যে বলেন, প্রকাশিত সংবাদে উল্লেখ রয়েছিলো আক্কেলপুরর পৌর এলাকার ৬ নাম্বার ওয়ার্ডে হাস্তাবসনন্তপুর মহল্লার মৃত কায়েব মন্ডলের মেয়ে স্বামী পরিত্যাক্তা চম্পা বেগম চারদিন ধরে শুধু মাত্র পানি খেয়ে ইফতার করেন, তিনি বিগত দিনে সরকারি ভাবে কোনো প্রকার সাহায্য প্রনোদনা পাননি ,এমনকি কেউ খোজ খবর নেননি। সরকারের ভাবমূর্তি দেশ বিদেশের নিকট ক্ষুন্ন করার জন্য অসত্য তথ্য তুলে ধরেন অনলাইন পোর্টাল ঢাকা পোষ্টে। এরপর জয়পুরহাট জেলা প্রতিনিধি চম্পক কুমারের তার নিজ নামীয় ফেসবুক আইডিতে নিউজটি শেয়ার করন। তার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। পরবর্তীতে নিউজটি ঢাকা পোষ্ট ও জেলা প্রতিনিধি ফেসবুক আইডি থেকে তা সরিয়ে নেওয়া হয়।

তিনি আরো বলেন চম্পা বেগমের পৌর এলাকায় ৭ শতক জমি ও আধাপাকা বাড়ি, আলু শুকটির স্টক ব্যাবসা এবং দাদন ব্যাবসা সহ বাড়ি আরো উন্নত করনের জন্য প্রায় ১২ হাজার ইট মজুদ রয়েছে। এছাড়াও পৌরসভা থেকে ইতিপূর্বে ভিজিএফ চাল ও টিসিবি ফ্যামেলি কার্ড, করোনা কালীন চাল সহ অনন্য সহযোগীতা দেওয়া হয়েছে।

এছাড়াও বলেন, দূরভিসন্ধি মূলক ঘটনা প্রমাণ করে ১৯৭৪ সালে বঙ্গবন্ধু সরকারকে বেকায়দায় ফেলতে যেমন কুড়িগ্রামের চিলমাড়িতে ‘বাসন্তী’ কে কাপড়ের পরিবর্তে জাল পড়িয়ে দেশের মানুষকে সরকারের বিরূদ্ধে ক্ষেপিয়ে তোলার নীল নকশা এটে ছিলেন। সরকারের উচ্চ পর্যায়ের গয়েন্দা সংস্থার মাধ্যমে এই ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানাচ্ছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ ছালাম আকন্দ, জয়পুরহাট চেম্বার অব কমার্সে সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান কবীর এপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলম, প্যানেল মেয়র সাদেকুর রহমান রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আতিকুর রহমান মিঠু সহ অনেকে।

এ বিষয়ে ঢাকা পোষ্টের মফস্বল সম্পাদক সোহাগ বলেন, যেহেতু ভিকটিম নিজে ভিডিও বক্তব্য দিয়েছে সেহেতু ভিকটিম নিজে মিথ্যা সাক্ষাৎকার দিয়েছে সে দায় ভিকটিমের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category