1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন - dailybanglarpotro
  • July 27, 2024, 2:35 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

  • Update Time : Friday, March 31, 2023
  • 330 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ ৩১ মার্চ, ২৩ ইং প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা হয়রানীমুলক মামলা প্রত্যাহারে দাবিতে জয়পুরহাটে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সাভারে কর্মরত প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানের মুক্তি এবং সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবিতে জয়পুরহাটে মানববন্ধন করা হয়েছে। জয়পুরহাট বন্ধুসভার উদ্যোগে আজ শুক্রবার বিকেল তিনটায় শহরের জিরো পয়েন্ট পাঁচুর মোড়ে কেন্দ্রীয় মসজিদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধন থেকে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিও জানানো হয়।

জয়পুরহাট বন্ধুসভার নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন, প্রথম আলোর জয়পুরহাট জেলা প্রতিনিনিধি, রবিউল ইসলাম, এশিয়ান টেলিভিশন ও দৈনিক আমার বার্তার জয়পুরহাট জেলা প্রতিনিধি মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, ডিবিসি জেলা প্রতিনিধি শামীম কাদির, মাছরাঙা টেলিভিশনের জেলা সংবাদদাতা আল মামুন, সাংবাদিক মিলন রায়হার, আব্দুল্লা হেল বাকি, চম্পক কুমার, বন্ধুসভার সাধারণ সম্পাদক সুরাইয়া পারভিন। এছাড়াও আরও অনেক সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তরা বলেন, প্রথম আলোর একটি খবরকে কেন্দ্র করে সাংবাদিককে রাতের আঁধারে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। প্রথম আলো সম্পাদকসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মধ্যরাতে মামলা করা হয়েছে। এটা সাংবাদিকদের ভয় দেখানোর জন্য ও সাংবাদিকের কণ্ঠরোধ করার জন্য করা হয়েছে। প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানকে অবিলম্বে মুক্তি ও দেশবরেণ্য সম্পাদক মতিউর রহমান বিরুদ্ধে দায়ের করা হয়রানীমুলক মামলা প্রত্যাহার করতে হবে।

স্বাধীনভাবে মত প্রকাশের বড় বাধা ডিজিটাল নিরাপত্তা আইন। এই আইন সাংবাদিকতাকে সংকুচিত করেছে। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে।অন্যথায় সব শ্রেণিপেশার মানুষকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হব বলে হুশিয়ারি দেন তাঁরা।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category