1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন - dailybanglarpotro
  • June 19, 2024, 1:56 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

জয়পুরহাটে প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

  • Update Time : Friday, March 31, 2023
  • 307 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ ৩১ মার্চ, ২৩ ইং প্রথম আলোর সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা হয়রানীমুলক মামলা প্রত্যাহারে দাবিতে জয়পুরহাটে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সাভারে কর্মরত প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানের মুক্তি এবং সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবিতে জয়পুরহাটে মানববন্ধন করা হয়েছে। জয়পুরহাট বন্ধুসভার উদ্যোগে আজ শুক্রবার বিকেল তিনটায় শহরের জিরো পয়েন্ট পাঁচুর মোড়ে কেন্দ্রীয় মসজিদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধন থেকে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিও জানানো হয়।

জয়পুরহাট বন্ধুসভার নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন, প্রথম আলোর জয়পুরহাট জেলা প্রতিনিনিধি, রবিউল ইসলাম, এশিয়ান টেলিভিশন ও দৈনিক আমার বার্তার জয়পুরহাট জেলা প্রতিনিধি মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, ডিবিসি জেলা প্রতিনিধি শামীম কাদির, মাছরাঙা টেলিভিশনের জেলা সংবাদদাতা আল মামুন, সাংবাদিক মিলন রায়হার, আব্দুল্লা হেল বাকি, চম্পক কুমার, বন্ধুসভার সাধারণ সম্পাদক সুরাইয়া পারভিন। এছাড়াও আরও অনেক সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তরা বলেন, প্রথম আলোর একটি খবরকে কেন্দ্র করে সাংবাদিককে রাতের আঁধারে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। প্রথম আলো সম্পাদকসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মধ্যরাতে মামলা করা হয়েছে। এটা সাংবাদিকদের ভয় দেখানোর জন্য ও সাংবাদিকের কণ্ঠরোধ করার জন্য করা হয়েছে। প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানকে অবিলম্বে মুক্তি ও দেশবরেণ্য সম্পাদক মতিউর রহমান বিরুদ্ধে দায়ের করা হয়রানীমুলক মামলা প্রত্যাহার করতে হবে।

স্বাধীনভাবে মত প্রকাশের বড় বাধা ডিজিটাল নিরাপত্তা আইন। এই আইন সাংবাদিকতাকে সংকুচিত করেছে। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে।অন্যথায় সব শ্রেণিপেশার মানুষকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হব বলে হুশিয়ারি দেন তাঁরা।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category