1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে পৃথক মাদক মামলায় ৩জনের যাবজ্জীবন - dailybanglarpotro
  • July 27, 2024, 12:26 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে পৃথক মাদক মামলায় ৩জনের যাবজ্জীবন

  • Update Time : Sunday, September 17, 2023
  • 271 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান,জয়পুরহাটঃজয়পুরহাটে পৃথক মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেক আসামীকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। রোববার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আব্বাস উদ্দীন এ রায় দেন।

দ-প্রাপ্তরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলার পূর্বপাড়া খোদ্দা গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে শাহীন ওরফে মাহিন, একই উপজেলার দানেজপুর হারানপট্টির মৃত বাবু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম ওরফে মিরু ও উত্তর গোপালপুর গ্রামের আজিজুলের ছেলে হারুনুর রশীদ। এদের মধ্যে শাহীন ও সিরাজুল পলাতক রয়েছেন। পলাতক দুইজনের গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৯ সালের ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পাঁচবিবি কলোনাী পাড়া পাঁকা সড়ক দিয়ে হেটে যাওয়া অবস্থায় শাহীন ওরফে মাহিনকে আটক করে পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে আড়াই লিটার লুজ পলিথিনে রাখা খোলা ফেনসিডিল উদ্ধার করে।

অন্যদিকে ২০২২ সালের ৭ মার্চ গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি দানেজপুর এলাকায় সিরাজুল ইসলামের দেহ তল্লাশী করে ৬০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করে পুলিশ। এছাড়া ২০২১ সালের ২৫ অক্টোবর আটাপাড়া রেলগেট এলাকায় ২০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশনসহ হারুনুর রশীদকে গ্রেফতার করে পুলিশ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category