1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে ট্রেনে ফেন্সিডিল পাচারকালে চার নারী আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 3:26 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে ট্রেনে ফেন্সিডিল পাচারকালে চার নারী আটক

  • Update Time : Tuesday, October 17, 2023
  • 182 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃশরীরে ফেন্সিডিল বেঁধে ট্রেনে চড়ে ঢাকায় যাওয়ার পথে চার নারীকে আটক করেছে র‍্যাব-৫,জয়পুরহাট।

সোমবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার ( ১৭ অক্টোবর ) সকাল ১০ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

আটকরা হলেন- ইতি (২৭),মনোয়ারা বেগম (৩৬),আনোয়ারা (৪৪) ও মেরিনা (৪৬)। তারা দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর ও মৌপুকুর এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, চিলাহাটি হতে ছেড়ে আসা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কয়েকজন নারী মাদককারবারি বিশেষ কায়দায় বডি ফিটিং করে অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকায় যাচ্ছে এমন তথ্য আসে র‍্যাবের কাছে। এরপর জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা জয়পুরহাট রেলস্টেশনে অবস্থান করে। ট্রেনটি স্টেশনে পৌঁছালে স্টেশন মাস্টারকে ট্রেনটি তল্লাশির বিষয়ে অবগত করে ট্রেনের একটি কামরা তল্লাশি করার সময় ওই চার নারী ট্রেনের বগি হতে পালানোর চেষ্টা করে। তখন প্ল্যাটফর্মের দক্ষিণে মসজিদের সামনে নারী পুলিশের সহায়তায় তাদেরকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ১৩৮ বোতল ফেন্সিডিল জব্দ ও আটক করা হয়।

র‍্যাব আরও জানায়,
তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category