1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জয়পুরহাটে ছুরিকাঘাত ও হাতের রগ কেটে শিক্ষার্থীকে হত্যা - dailybanglarpotro
  • July 27, 2024, 8:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জয়পুরহাটে ছুরিকাঘাত ও হাতের রগ কেটে শিক্ষার্থীকে হত্যা

  • Update Time : Friday, October 6, 2023
  • 130 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান,জয়পুরহাটঃজয়পুরহাট পাঁচবিবি উপজেলার বড় মোহাম্মদপুর গ্রামের ধানক্ষেত থেকে সৌরভ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ৬ অক্টোবর সকালে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত সৌরভ হোসেন পাঁচবিবি উপজেলার বড় মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা জহুরুল ইসলাম খাজার ছেলে ও সড়াইল আদর্শ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পরিবারের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ছিল। রাত ১০টার দিকে সৌরভের মা ঘরে গিয়ে ছেলেকে দেখতে পাননি। এরপর পরিবারের লোকজন সৌরভের মুঠোফোনে ফোন দিলেো রিসিভ হয়নি। রাতভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কাঁর সন্ধান মেলেনি। শুক্রবার সকালে সৈারভের বাড়ির পাশে ধান খেত থেকে ছুরিকাঘাত ও হাতের রগ কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মোহাম্মদপুর গ্রামের মিঠু মিয়া বলেন, শুক্রবার সকালে বাড়ির পাশে মাঠে মাছ ধরতে যাই। এসময় ধান খেতে একটি মরদেহ পরে থাকতে দেখি। এরপর গ্রামের মধ্যে ফিরে এলাকাবাসীদের বিষয়টি জানায়। এলাকাবাসীরা ঘটনাস্থলে পৌছে সৌরভের মরদেহ শনাক্ত করেন। তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানানো হয়। এরপর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের মা সামছুন্নাহার বলেন, বৃহস্পতিবার রাত নয়টার দিকে রাতের খাবার শেষে সৌরভ নিজের ঘরে গিয়ে মোবাইল ফোনে দেখছিল। রাত ১০ টার দিকে ঘরে গিয়ে দেখি ছেলে ঘরে নাই। ছেলের মুঠোফোনে ফোন দিলে রিসিভ হয়না। এরপর গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ছেলের সন্ধান না মিলেনি। কিন্ত সকালে বাড়ির পাশে ধান খেত থেকে সৌরভের ছুরিকাঘাত ও হাতের রগ কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আমি হত্যাকান্ডের বিচার দাবী করছি।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল শেষে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেইসাথে গভীরভাবে তদন্ত চলছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category