1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জমিসংক্রান্ত রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০ - dailybanglarpotro
  • July 27, 2024, 1:42 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জমিসংক্রান্ত রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

  • Update Time : Thursday, March 30, 2023
  • 322 Time View

রোজি আক্তার হ্যাপী, রংপুর নগরীতে জমি দখলকে কেন্দ্র করে মজ্ঞুরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় মোনায়েম, মানিক ও মুসা পরিবারের নারী’সহ ১০ জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ঘটনা ঘটেছে ২৬শে মার্চ ২০২৩ ইং রংপুর মহানগীর পীরজাবাদ সরকারপাড়া মহল্লায়। এতে গুরুতর আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মোনায়েম এর ছোট বোন ফাতেমা বেগম বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন। স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানাযায়, সন্ত্রাসীরা এই ঘটনার পুর্বেও বেশ কয়েকবার অবৈধভাবে তাদের জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়। তারই জের ধরে ঘটনার দিন প্রতিপক্ষ মজ্ঞুরুল ইসলাম ও তার লাঠিয়াল বাহিনী ছোড়া, রামদা, লাঠি দিয়ে মোনায়েম মানিক ও মুসার বাড়িতে হামলা চালিয়ে তাদের বাড়ির লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে।

এতে ওই পরিবারের ৩ নারী সহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৪ জন আশঙ্কাজনক হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তাকিম হাসান জানান, ৪ জনের মাথায় গুরতর জখম রয়েছে, ফলে সুস্থ হয়ে উঠতে একটু সময় লাগতে পারে। এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান কোতয়ালী থানার (ওসি) তদন্ত হোসেন আলী জানান। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে দ্রুত  আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category