1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জমাজমি সংক্রান্ত জেরে জয়পুরহাটে সাংবাদিকের উপর দুর্বত্তদের হামলা - dailybanglarpotro
  • July 27, 2024, 7:04 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জমাজমি সংক্রান্ত জেরে জয়পুরহাটে সাংবাদিকের উপর দুর্বত্তদের হামলা

  • Update Time : Wednesday, May 31, 2023
  • 238 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ জয়পুরহাটে হত্যার উদ্দেশ্যে সৈয়দ রানা হোদা নামে এক সাংবাদিককের উপর হামলা করে গুরুতর আহত করেছে দুুর্বৃত্তরা। তাকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ভুক্তভোগী সৈয়দ রানা হোদা জানান, জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জেরে তার উপর হামলার হামলা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বেলা আড়াইটার দিকে জয়পুরহাট শহরের আরাফাতনগর এলাকার নতুনহাট রোডে এ ঘটনা ঘটে। আহত ওই সাংবাদিক স্থানীয় দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার স্টাফ রিপোর্টার ও জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সদস্য। সে আক্কেলপুর উপজেলার সিদ্ধির মোড় এলাকার মৃত সামছুল হোদার ছেলে।

ঘটনার বিবরনে জানা গেছে, মঙ্গলবার বেলা আড়াইটার দিকে সাংবাদিক রানা জয়পুরহাট জজ কোর্ট থেকে মোটরসাইকেলে করে নতুনহাটের দিকে যাচ্ছিলেন। পথে আরাফাত নগর এলাকায় মুখোশধারী ৫ জন মোটরসাইকেল নিয়ে এসে তার পথ রোধ করে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারপিট করে ইট দিয়ে মাথা থেতলে দেয়। এসময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার জেলা আধুনিক হাসপাতালে ভর্তির করায়।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং হামলাকারীদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন জেলার সাংবাদিকরা।

তারিখঃ ৩০.০৫.২০২৩ ইং
মোবাঃ ০১৭১০৬২৯৫৬২।

Please Share This Post in Your Social Media

More News Of This Category