1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শনে পরিবহন সেবায় বিআরটিসি - dailybanglarpotro
  • June 19, 2024, 12:03 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শনে পরিবহন সেবায় বিআরটিসি

  • Update Time : Friday, August 4, 2023
  • 135 Time View

বিশেষ প্রতিবেদক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম, বিআরটিসিতে চেয়ারম্যান হিসেবে যোগদানের পর অক্লান্ত পরিশ্রম, সাহসী ভূমিকা ও আন্তরিক প্রচেষ্টা ও দূরদর্শী চিন্তা ভাবনার মাধ্যমে একটি জরাজীর্ণ ও ডুবন্ত প্রতিষ্ঠানকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তর করেছেন।

বিআরটিসি যাত্রী ও পণ্য পরিবহন সেবার পাশাপাশি বঙ্গবন্ধুর মাজার পরিদর্শন, বিসিএস ক্যাডার সার্ভিসের বিভিন্ন কর্মকর্তাদের প্রশিক্ষণ, পর্যটক বাস সার্ভিস, ঐতিহাসিক স্থানে ভ্রমণ, জাতীয় জাদুঘর পরিদর্শনসহ আরো গুরুত্বপূর্ণ স্থানে ভ্রমণের জন্য পরিবহন সেবা দিয়ে আসছে বিআরটিসি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট আগামী ৩ মাস ঢাকা শহরের স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শনের কার্যক্রম গ্রহণ করে। পরিদর্শন কার্যক্রমে যাতায়াতের জন্য তারা বিআরটিসি বাস ব্যবহার করতে আগ্রহ প্রকাশ করে। তাঁদের আবেদন সাড়া দিয়ে বিআরটিসি কর্তৃপক্ষ ঢাকা শহরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের অন্তত ২০০ জন ছাত্র-ছাত্রী পরিবহনের জন্য প্রতি সপ্তাহে নির্ধারিত দিনে ৩/৪টি বিআরটিসি বাস দিয়ে পরিবহন সেবা দেওয়া শুরু করেছে। গত মঙ্গলবার উদয়ন স্কুলের (ঢাকা বিশ্ববিদ্যালয়) ছাত্র-ছাত্রীদের এবং বৃহস্পতিবার উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের বিআরটিসি’র বাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন করানো হয়েছে।

এই পরিবহন সেবা পেয়ে স্কুল কর্তৃপক্ষ ও ছাত্র- ছাত্রীরা অনেক আনন্দ প্রকাশ করেছে। উন্নত পরিবহন সেবার এ ধারা অব্যাহত থাকবে। পূর্বের যে কোন সময়ের চেয়ে বিআরটিসি এখন যে স্বর্ণযুগ পার করছে রাষ্ট্রের সর্বোচ্চ মহল কর্তৃক প্রশংসার মাধ্যমে সেটি এখন প্রমাণিত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category