1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চিকিৎসা শাস্ত্রে মুকুটহীন সম্রাট ডাঃ মোঃ মর্তুজা কামাল - dailybanglarpotro
  • July 27, 2024, 4:07 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চিকিৎসা শাস্ত্রে মুকুটহীন সম্রাট ডাঃ মোঃ মর্তুজা কামাল

  • Update Time : Friday, August 18, 2023
  • 197 Time View

ইকরা:মানব কল্যাণের সর্বপ্রথম ধাপে রয়েছে চিকিৎসা ব্যবস্থাপনা। এরই ধারাবাহিকতায় চিকিৎসার মত মহান পেশা বেছে নিয়েছেন ডাঃ মোঃ মর্তুজা কামাল। তিনি তার জীবনের প্রতিটি অধ্যায় এবং চিকিৎসা পেশা নিয়ে এগিয়ে গেছেন তার পিতার অনুপ্রেরণায় । ডাক্তার মোঃ মর্তুজা কামাল তার পিতা ডাঃ মোঃ আলী আহমদ ছিলেন নামকরা হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ। আলী আহামদ হোমিওপ্যাথিক চিকিৎসার ওপর সনদ প্রাপ্ত বিশেষজ্ঞ ছিলেন। ডাঃ আলী আহমদ মৃত্যুর পর তার ঐতিহ্য এবং তার পেশাকে সম্মান জানিয়ে তার ছেলে মর্তুজা কামাল বাবার মত একই পেশায় নিজেকে বিলিয়ে দেন মানব কল্যাণের জন্য। তার পিতার রেখে যাওয়া ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসি ( বি ৪১২, খিলগাঁও চৌধুরীপাড়া ঢাকা ১২১৯, মাটির মসজিদের কাছে) ডাঃ মোঃ মর্তুজা কামাল বর্তমানে পরিচালনা করেন। তার পিতার মতো করেই ইতিপূর্বে ডাঃ মোঃ মর্তুজা কামাল ঢাকা সহ সারা দেশ বিদেশে তার সুনাম ও খ্যাতি অর্জন করেছেন। চিকিৎসার পাশাপাশি তিনি বেশ কয়েকটি পত্রিকার প্রধান সম্পাদক হিসেবে ও তার খ্যাতি সর্বদা। এমনকি তিনি খিলগাঁও প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সভাপতি হিসেবে দ্বায়িত্বরত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সমাজসেবা মূলক প্রতিষ্ঠানে দান ও অনুদান দিয়ে থাকেন। প্রতি শনিবার মর্তুজা কামাল মানবকল্যানের জন্য বিভিন্ন গ্রাম ও গঞ্জে বিনা পারিশ্রমিকে মানুষের মাঝে তার চিকিৎসা সেবা প্রদান করে বলে জানা যায়।

মর্তুজা কামাল এর মত এমন মহৎ মানুষ খুঁজে পাওয়া ভার। মর্তুজা কামাল তার ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসিতে যে কোন রোগের চিকিৎসা করেন। এমনকি ক্যান্সারের মতো ভয়াবহ রোগ যেখানে মেডিসিন বিশেষজ্ঞরা সমাধান দিতে পারেনা সেখানে মর্তুজা কামাল তার ঔষধ এর মাধ্যমে সেই রোগের সমাধান দিতে পারেন। শুধুই ক্যান্সার নয়, এমনও হাজারো জটিল রোগের সমাধান দেন মর্তুজা কামাল। দেশ-বিদেশেও তার চিকিৎসা এবং ঔষধের খ্যাতি ছড়িয়ে পড়েছে। তিনি একান্ত সাক্ষাৎকারে সাংবাদিকদের জানান যে, তিনি তার মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত এভাবেই মানব সেবা করে যাবেন। এবং তার পিতার নাম তিনি ধরে রাখবেন। এরই ধারাবাহিকতায় ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসিকে তুলে ধরেছেন সারা বিশ্বের সামনে। ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসি সকাল ৯ টা থেকে দুপুর ২ টা এবং সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখা হয় এবং শনিবার সাপ্তাহিক বন্ধ থাকে। আপনারা সবাই যেকোনো রোগের চিকিৎসার জন্য মর্তুজা কামাল এর এখানে আসতে পারেন। আপনাদের সকল রোগের সমাধান ডাঃ মোঃ মর্তুজা কামাল দিতে পারবেন তার চিকিৎসার মাধ্যমে। যে কোনো রোগের সমস্যায় আপনারা ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসিতে ( বি -৪১২, খিলগাঁও চৌধুরী পাড়া, ঢাকা -১২১৯, মাটির মসজিদের কাছে) আসবেন। ইউনান হোমিওপ্যাথিক ফার্মেসিতে আপনাদের সকলকে সাদরে আমন্ত্রণ জানানো হলো। আপনারা আসুন দেখুন এবং উন্নত সেবা নিয়ে নিজেদের জীবনটাকে সুখ ও আনন্দে ভরিয়ে রাখুন।
ধন্যবাদ সবাইকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category