1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চারঘাটের ফুলতলার মোড়ে ট্রাক চাঁপাই নারী নিহত - dailybanglarpotro
  • July 27, 2024, 2:55 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চারঘাটের ফুলতলার মোড়ে ট্রাক চাঁপাই নারী নিহত

  • Update Time : Friday, January 26, 2024
  • 118 Time View

রাজশাহী জেলা প্রতিনিধি:চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের সামনে বাঘা-পুঠিয়া রোডের ফুলতলার মোড়ে ট্রাক চাঁপাই ১ জন নারী নিহত হয়েছে।

শুক্রবার (২৬শে জানুয়ারি) আনুমানিক বিকেল ৪টার সময় বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারে থেকে গুড় বোঝায় ট্রাক ব্যাটারি চালিত ভ্যানের পিছনে ধাক্কা দেয়। স্বামী হাবিবের ভ্যানে বসে থাকা মোসাঃ মফি বেগম (৪০) নামের একজন নারী ট্রাকের ধাক্কায় নিচে পড়ে চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনার স্থানেই মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঘা উপজেলার আড়ানী খোর্দবাউসা গ্রামে স্বামী হাবিবের বাড়ী থেকে নিহত স্ত্রী মোসাঃ মফি বেগম স্বামীর নিজস্ব ব্যাটারী চালিত ভ্যানগাড়ী (অটোভ্যানে) করে পার্শ্ববর্তী চারঘাট উপজেলার ফুলতলা গ্রামে বাবার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। নিহত মোসাঃ মফি বেগমের স্বামী কে সঙ্গে করে বাবার বাড়ীতে আর জীবিত যাওয়া হলো না। পথে মধ্যে মায়ের দোয়া এন্টার প্রাইজ নামের ঘাতকট্রাক ঢাকা মেট্রো- ট ১৩-৬০৮৩ প্রাণ কেড়ে নিলো মফি বেগমের।

ঘাতক গুড় বোঝাই ট্রাকটির ড্রাইভার তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ট্রাক মালিক আড়ানী পৌর বাজারের চাঁনমিয়ার বলে জানা যায়।

এই বিষয়ে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান জানান, একটি সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি এবং ট্রাকটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category