1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চাটখিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:31 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চাটখিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

  • Update Time : Wednesday, October 4, 2023
  • 86 Time View

চাটখিল(নোয়াখালী)প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলের পাঁচগাঁও ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো.সাখাওয়াত উল্যাহ (৫৫) নামের এক সিএনজি চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা ব্যাটারি চালিত অটোরিকশা চালক।

মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত ৯ চাটখিল- সোনাইমুড়ী সড়কের পাঁচগাঁও ইউনিয়নের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেটে এ ঘটনা ঘটে।

নিহত মো: সাখায়েত উল্যাহ পাঁচগাঁও ইউনিয়নের নিজ ভাওর পাইক বাড়ির মৃত হাবি রহমানের বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, নিহত সাখাওয়াত পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন। মঙ্গলবার রাত ৯ টার দিকে তিনি উপজেলার চাটখিল বাজার থেকে নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। যাত্রা পথে তিনি চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেট এলাকায় পৌঁছলে দেখেন কয়েকটা ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশা রাস্তায় এলোমেলো ভাবে রাখা হয়েছে। এ কারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। তাৎক্ষণিক সিএনজি থামিয়ে তিনি এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এ নিয়ে অটোরিকশা চালক রাজুর সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজি চালক জাহাঙ্গীর, মুন্না এক সঙ্গে সিএনজি চালক সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল,ঘুষিসহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
গ্রেফতারকৃতরা চাটখিল উপজেলার হালিমাদিঘীর পাড় নসু মিয়া বাড়ীর নবীর ছেলে রাজু (২৫) এবং চরজব্বার থানার পশ্চিম চরজব্বার আবদুল্ল্যাহ মিয়ারহাট চৌধুরী বাড়ীর আলী আকবরের ছেলে জাহাঙ্গীর হোসেন(২০) সে বর্তমান হালিমাদিঘীর পাড়া দুলালের বাড়িতে ভাড়া বাসায় থাকতো।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন এই ঘটনায় দুইজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাটখিল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category