1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চাঁপাইনবাবগঞ্জে ৬ মাদক সেবীকে গ্রেফতার করেছে র‍্যাব - dailybanglarpotro
  • July 27, 2024, 1:40 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চাঁপাইনবাবগঞ্জে ৬ মাদক সেবীকে গ্রেফতার করেছে র‍্যাব

  • Update Time : Tuesday, July 11, 2023
  • 208 Time View
মো: ইয়ামিন হাসান শুভ, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রয়ের অপরাধে ছয় জনেকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। মঙ্গলবার (১০ জুলাই) রাত সারে ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলার ২নং শাহাবাজপুর ইউনিয়নের আকিল পাড়া গ্রামে এক পুকুরের পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মৃত সাদেকুল ইসলামের ছেলে মোঃ বাবু (৩২) আব্দুস সাত্তারের ছেলে মোঃ শরিফ (৩০) মোঃ মোঃ আব্দুর রহিম ছেলে মিজানুর রহমান (৩৫)
মৃত এফাজ উদ্দিনের ছেলে মোঃ জিয়াউর রহমান (৩৫) মৃত অভি ঘোষের ছেলে শ্রী কৃষ্ণ ঘোষ (৩০) মোঃ সমির উদ্দিনের ছেলে মোঃ আনারুল ইসলাম (২৮)।
অভিযানটি পরিচালনা করেন সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫, এর রাজশাহীর একটি অপারেশন দল। এ সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ১৫ পুরিয়া হেরোইন জব্দ করেন।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিত সূত্রে জানা যায় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীরা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ও সেবন করার উদ্দেশ্যে উক্ত এলাকায় অবস্থান করে জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category