1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চাঁপাইনবাবগঞ্জে জাসদ ও কৃষক সমিতির বিভিন্ন দাবীতে মানবন্ধন - dailybanglarpotro
  • July 27, 2024, 2:40 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চাঁপাইনবাবগঞ্জে জাসদ ও কৃষক সমিতির বিভিন্ন দাবীতে মানবন্ধন

  • Update Time : Monday, March 20, 2023
  • 339 Time View

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ থেকেঃকৃষি জমিতে সেঁচে অনিয়ন দূর করা, কৃষক পরিচয় পত্র প্রদান ও কৃষি পণ্যের নায্য মূল্য নিশ্চিত করা সহ বিভিন্ন দাবিতে চাঁপাইনবাবগঞ্জে লাল পতাকা মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ কৃষক সমিতি।

সোমবার দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচির আযোজন করা হয়।
সমাবেশে বক্তারা বলেন,বিভিন্ন জায়গায় কৃষকেরা ফসলের জন্য পানি পাচ্ছেনা। এজন্য সরকারকে তাদের সেচের ব্যবস্থা করতে হবে। পাশাপাশি।সেচ ব্যবস্থপনায় যারা অনিয়মের সাথে জড়িত তাদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয় এই সমাবেশে থেকে।
সমাবেশে বক্তব্য দেন, বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবেদ খান,কেন্দ্রীয় সদস্য রাগিব হোসেন মুন্না,চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভাপতি হুমায়ন কবির,সাধারণ সম্পাদক মিলণ পাল সহ অনান্যরা।

এদিক,দুপুর সাড়ে ১২ টার দিকে নিত্যপন্যের দাম বৃদ্ধি প্রতিবাদ ও বাজার ব্যবস্থাপনায় কঠোর নজরদারীর ৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় সামাজ তান্ত্রিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।এসময় সমাবেশে বক্তব্য দেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,জাসদ নেতা জামাল হোসেন পলাশ সহ অনান্যরা।

এসএম রুবেল
০১৭৫৬৯১১৯৪৬
চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category