1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গোদাগাড়ীতে বিজিবি হাতে মাদক সম্রাট আটক - dailybanglarpotro
  • June 12, 2024, 2:17 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

গোদাগাড়ীতে বিজিবি হাতে মাদক সম্রাট আটক

  • Update Time : Monday, October 3, 2022
  • 314 Time View

 

মোঃ রবিউল ইসলাম মিনাল
গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ী থানার সীমান্তবর্তী চর এলাকা থেকে মাদক সিন্ডিকেটের মূল হোতা ও শীর্ষ মাদক কারবারি তারেক বাবু বিজিবির হাতে গ্রেপ্তাার ।
৩ ই অক্টোবর রোজ সোমবার ভোর ৪ ঘটিকার
রাজশাহী জেলার গোদাগাড়ী থানা চর এলাকার আষাড়িয়াদহা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিজিবি। গ্রেফতার করার সময় তার কাছ থেকে উদ্ধার করে মাদকের কাজে ব্যবহৃত ইন্ডিয়ান অবৈধ দুইটি সিম কার্ড ও তার সাথে দুটি স্মার্ট ফোন, একটি বাটন মোবাইল ফোন ।
গ্রেফতারকৃত আসামি , তারেক বাবু পিতা মোঃ বেলাল ।
গোদাগাড়ী ৫৩ বিজিবি ব্যাটেলিয়নের কোম্পানি কমান্ডার আইন উদ্দিন বলেন,

তিনি বহুদিন যাবত মাদক সিন্ডিকেটের সাথে জড়িত আছে এবং এই বাবু গোদাগাড়ী সীমান্তে মাদকের অবৈধ চোরাচালান হিরোইনসহ অন্যান্য মাদক দ্রব্যের বেশিরভাগ অবৈধ চালান ইন্ডিয়া হতে বাংলাদেশ ঢুকে তার হাত দিয়ে। তিনি একজন কুখ্যাত মাদকসম্রাট তার মাদকের প্রভাববিস্তার এতটাই সক্রিয় যে সে একাই মাদকের সহযোগী সঙ্গীর লিডার হয়ে ভারত থেকে মাদক আমদানি করে বাংলাদেশের বিভিন্ন জেলার মিনিমাম দুইশত মাদক কারবারীর সাথে তার মাদকের লেনদেন চলে এ তথ্য তারা নিশ্চিত করেন।

আরোও তথ্য সূত্রে জানা যায় এই তারেক বাবু ইন্ডিয়ান বর্ডার দিয়ে মাদকের চালান প্রতিনিয়ত বাংলাদেশে প্রবেশ করায় সে বর্তমান গোদাগাড়ীর শীর্ষ একজন মাদক ব্যবসায়ী ও মাদক সিন্ডিকেটের মূল হোতা চর অঞ্চলের এলাকাবাসী তার অবৈধ কর্মকান্ডের কথা কাউকে বলে দেওয়ার কথা বললে সে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন । তার ভয়ে স্থানীয় জনগণ মুখ খোলার সাহস পায় না ।

ইতিপূর্বে সে চরএলাকার তিনজনকে ব্যাপক মারধর করে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের মধ্যে একজন বর্তমান গোদাগাড়ী সরকারি ৩১সজ্জা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে ও অপর দুজনএই ঘটনার আগে তার তার অত্যাচারের স্বীকার হয়ে রাজশাহী মেডিকেলে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন।

সেই এভাবেই চর অঞ্চলে অবৈধ কর্মকান্ডের রাজত্ব টিকিয়ে রেখেছে ।
এ সংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category