1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গোদাগাড়ীতে জেলা ডিবির অভিযানে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:43 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গোদাগাড়ীতে জেলা ডিবির অভিযানে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

  • Update Time : Monday, December 4, 2023
  • 77 Time View

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী প্রেমতলী এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি হেরোইনসহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। রোববার রাত সাড়ে ১১ টার দিকে প্রেমতলী পদ্মানদীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিৎ করেন জেলা ডিবি পুলিশ।

জানা গেছে, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমানের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সনাতন চক্রবর্তীর নির্দেশে গোদাগাড়ী এলাকায় মাদক উদ্ধার কাজে নিয়োজিত ছিলো জেলা ডিবি পুলিশের এসআই করিম, এসআই নাসিমসহ একটি টিম। রোববার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম জানতে পারে প্রেমতলী এলাকায় একটি বড় হেরোইনের চালান ভারত থেকে পাচার হয়ে আসছে এবং দুই মাদক কারবারি চালনটি নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম প্রেমতলী পানি উন্নয়ন বোর্ডের ঘরের পাসেই অভিযান পরিচালনা করে। এসময় প্রেমতলী কাঠালবাড়িয়া গ্রামের মৃত শফিকুলের ছেলে সাব্বির রহমান সাকিম (৩৮) কে ১ কেজি হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এসময় আরএমপি দামকুড়া হরিপুর বেড়পাড়া এলাকার রুহুল আমিনের ছেলে রফিকুল ইসলাম ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পদ্মা নদীর দিকে অন্ধকারে পালিয়ে যায়। একারনে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

গ্রেপ্তারকৃত সাকিম ও রফিকুল দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িতো ও কোটি টাকার হেরোইন তাদের বলে ডিবি পুলিশের কাছে স্বীকার করে। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই করিম বাদি হয়ে গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category