1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গুরুতর আহত রাবি শিক্ষার্থীদের দেখতে রামেক হাসপাতালে জনাব: ডাবলু সরকার - dailybanglarpotro
  • July 27, 2024, 4:07 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গুরুতর আহত রাবি শিক্ষার্থীদের দেখতে রামেক হাসপাতালে জনাব: ডাবলু সরকার

  • Update Time : Sunday, March 12, 2023
  • 305 Time View

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অনাকাঙ্ক্ষিত ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থীরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মুঠোফোনে খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান এবং তাদের সকলের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন ও দ্রুত সুস্থতা কামনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

ডাবলু সরকার তিনি হাসপাতালে গতকাল শনিবার রাত ৯ থেকে রাত ১ টা পযন্ত তিনি উপস্থিত ছিলেন।রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গুরুতর আহত শিক্ষার্থীদের রামেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়।প্রতিটি ওয়ার্ডে নিজে যেয়ে শিক্ষার্থীদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়ে থাকেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য আশরাফ উদ্দিন খান, ইসমাইল হোসেন, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ডাঃ মনন কান্তি দাস সহ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category