1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গুইমারায় শারদীয় দুর্গাপূজার উৎসব শুরু হয়েছে - dailybanglarpotro
  • July 27, 2024, 7:55 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গুইমারায় শারদীয় দুর্গাপূজার উৎসব শুরু হয়েছে

  • Update Time : Sunday, October 2, 2022
  • 383 Time View

 

এম.জুলফিকার আলী ভূট্টো, স্টাফ রিপোর্টার-

সারা দেশের ন্যায় পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলায় ষষ্ঠী পূজার মধ্যে দিয়ে শারদীয় দুর্গাপূজা উৎসব শুরু হয়। এবার কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে গুইমারা উপজেলায় ৪টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।
১ অক্টোবর-২০২২ খ্রি. শনিবার সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সাড়ম্বরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পূজা মন্ডপগুলোকে সাজসজ্জা লাইটিং এবং পূজার আয়োজনে পূজারীবৃন্দ ব্যস্ত হয়ে পড়েছেন। গুইমারা উপজেলা নির্বাহী অফিসার, মোতাছের বিল্লাহ জানান ৪টি পূজা মন্ডপে বাড়তি নিরাপত্তা রক্ষায় সিসি ক্যামেরা স্থাপন নিজস্ব স্বেচ্ছাসেবক এবং পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। সার্বজনীনতার মধ্যে দিয়ে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের জন্য উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সার্বক্ষণিক নজরদারিতে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানের ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
গুইমারা দার্জিলিংটিলা কালি মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি, কল্যাণ ঘোষ জানান সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্যে দিয়ে ধর্ম-বর্ণ নির্বিশেষে উৎসব মুখর পরিবেশে পাঁচ দিন ব্যাপী সুষ্ঠু ভাবে দুর্গাপূজা পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা রয়েছে। ষষ্ঠী পূজার মধ্য দিয়ে দুর্গাপূজা আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। পূজামন্ডপসহ মন্দির এলাকায় দৃষ্টিনন্দন সাজসজ্জা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category