1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর সিটির ২নং ওয়ার্ড ওয়র্ডবাসীর স্বপ্ন পূরণ করতে প্রার্থী হলেন মনির মন্ডল - dailybanglarpotro
  • July 27, 2024, 7:39 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুর সিটির ২নং ওয়ার্ড ওয়র্ডবাসীর স্বপ্ন পূরণ করতে প্রার্থী হলেন মনির মন্ডল

  • Update Time : Wednesday, April 26, 2023
  • 262 Time View

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে বুধবার দুপুরে গাজীপুরের জেলা পরিষদ ভবনে স্থাপিত অস্থায়ী নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন- দৈনিক যুগান্তর প্রতিনিধি কাশিমপুরের কৃতি সন্তান আলহাজ¦ মোঃ মনির হোসেন মন্ডল।

তিনি মনোনয়ন পত্র জমাদানের পর সাংবাদিকদের জানান- আমি কাউন্সিলর নির্বাচিত হতে পারলে আমার ২নং ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ডে পরিণত করার লক্ষ্যে কাজ করবো। যাতে করে ওয়ার্ডবাসী শান্তিপূর্ণ পরিবেশে নিরাপদে নির্বিঘেœ বাস করতে পারে, এমন ওয়ার্ড গঠন করাই আমার মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন- গাজীপুর সিটির ২নং ওয়ার্ডটি সিটি কর্পোরেশনের একটি অবহেলিত এলাকা। ২নং ওয়ার্ডবাসীর অনেক স্বপ্ন।

আমি সেগুলো পূরণ করতে চাই। এখানে সিটির তেমন কোন সুযোগ-সুবিধা বা সেবা ওয়ার্ডবাসী পায়নি। যদিও সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার ১০/১১ বছর অতিবাহিত হয়ে গেছে। যারাই এখানে কাউন্সিলর তথা জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন, কেউই কাঙ্খিত উন্নয়ন এনে দিতে পারেননি। যার ফলে আমি জনকল্যাণে নিজেকে নিবেদিত করেছি।

আমি চাই, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সু-ফল গাজীপুর সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ডবাসীকে এনে দিতে। এখন তারা যদি আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দেন, তবেই কেবল তা সম্ভব হবে।

এদিকে ২নং ওয়ার্ডবাসীর সাথে কথা বলে জানা গেছে, মনির মন্ডল একজন সৎ নির্ভিক নিষ্ঠাবান ও দানশীল ব্যক্তি। কাজেই ওয়ার্ডবাসী নিজেদের প্রয়োজনেই মনির মন্ডলকে কাউন্সিলর নির্বাচনে অংশ নিতে বাধ্য করেছেন। তারা তার জন্য নির্বাচনী মাঠে কাজ করবেন এবং তার কাঙ্খিত বিজয় ছিনিয়ে নিবেন।

আরো জানা যায়- নির্বাচনী মাঠে রয়েছে মনির হোসেন মন্ডলের একদল চৌকস নির্লোভ কর্মী ও সমর্থক। তারা দ্বারে দ্বারে যাচ্ছেন এবং মা-বোন ও বাবা-ভাইদের নিকট ভোট প্রার্থনা করছেন। যারা তারা মনির হোসেন মন্ডলের সহযোগিতায় ২ নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্তভাবে গড়ে তুলতে পারেন। বাস্তবায়ন করতে পারেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্মাট বাংলাদেশের রূপরেখা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category