1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন - dailybanglarpotro
  • June 12, 2024, 4:01 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন

  • Update Time : Saturday, November 11, 2023
  • 162 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে শুক্রবার বাদ আসর শহরের হাবিবুল্লাহ স্মরণিতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭৩তম জম্মদিন পালন উপলক্ষে কেককাটাসহ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত’র সঞ্চালায় আলোচনায় অংশ নেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভুইয়া, প্রচার সম্পাদক আঃ ছালাম রানা, টঙ্গী থানা প্রেসক্লাবেরসহ সভাপতি শেখ নোমান, সাংবাদিক ইউনিয়নের কালীগঞ্জ ইউনিট চিফ মোঃ আব্দুল গাফফার ও সাংবাদিক ইউনিয়নের সদস্য মো: রেজাউল করিম মোল্যা প্রমুখ।
এ ছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক মেহেদী হাসান বিপ্লব বাদামী, সাংবাদিক সুব্রত চন্দ্র দাস ও সাংবাদিক মোঃ নুরুল ইসলাম সবুজসহ মো: হাইউল উদ্দিন খান, জিসান, মোল্যা রশিদ ও আরিফা আক্তার প্রমুখ।
আলোচনায় বক্তরা বলেন- অভিলম্বে শহীদ আহসান উল্লাহ্ মাস্টারের খুনিদে ফাঁসির রায় কার্যকর করতে হবে। ভাওয়ালবীর আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের রাজনীতির উজ্জ্বল নক্ষত্র। তার কর্মদক্ষতার আলোকে আজকে তারই সন্তান বর্তমান সরকারের মন্ত্রী সভার একজন কর্মঠ সদস্য। কাজেই আহসান উল্লাহ মাস্টার হত্যাকান্ডের খুনীদের ফাঁসি কার্যকর করতে না পারলে এই ব্যর্থতার দায় এড়ানো যাবে না।
আলোচনা শেষে মোনাজাতের পর কেক কেটে আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদ্যাপন করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category