1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:21 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন

  • Update Time : Saturday, November 11, 2023
  • 199 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে শুক্রবার বাদ আসর শহরের হাবিবুল্লাহ স্মরণিতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭৩তম জম্মদিন পালন উপলক্ষে কেককাটাসহ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত’র সঞ্চালায় আলোচনায় অংশ নেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভুইয়া, প্রচার সম্পাদক আঃ ছালাম রানা, টঙ্গী থানা প্রেসক্লাবেরসহ সভাপতি শেখ নোমান, সাংবাদিক ইউনিয়নের কালীগঞ্জ ইউনিট চিফ মোঃ আব্দুল গাফফার ও সাংবাদিক ইউনিয়নের সদস্য মো: রেজাউল করিম মোল্যা প্রমুখ।
এ ছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক মেহেদী হাসান বিপ্লব বাদামী, সাংবাদিক সুব্রত চন্দ্র দাস ও সাংবাদিক মোঃ নুরুল ইসলাম সবুজসহ মো: হাইউল উদ্দিন খান, জিসান, মোল্যা রশিদ ও আরিফা আক্তার প্রমুখ।
আলোচনায় বক্তরা বলেন- অভিলম্বে শহীদ আহসান উল্লাহ্ মাস্টারের খুনিদে ফাঁসির রায় কার্যকর করতে হবে। ভাওয়ালবীর আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের রাজনীতির উজ্জ্বল নক্ষত্র। তার কর্মদক্ষতার আলোকে আজকে তারই সন্তান বর্তমান সরকারের মন্ত্রী সভার একজন কর্মঠ সদস্য। কাজেই আহসান উল্লাহ মাস্টার হত্যাকান্ডের খুনীদের ফাঁসি কার্যকর করতে না পারলে এই ব্যর্থতার দায় এড়ানো যাবে না।
আলোচনা শেষে মোনাজাতের পর কেক কেটে আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদ্যাপন করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category