1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর সাংবাদিক ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 8:04 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • Update Time : Sunday, March 12, 2023
  • 285 Time View

আরিফা গাজীপুর প্রতিনিধি : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের অন্তর্গত গাজীপুরে সাংবাদিক ইউনিয়ন (জিইউজে)-এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার গাজীপুর মহানগরীর শিববাড়িতে ইউরো বাংলা কনভেনশন সেন্টারে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় সাধারণ সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুঁইয়া, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি মিডিয়া ইব্রাহিম খান, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রবিউল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব দীপ আজাদ, সহ-সভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, দপ্তর সম্পাদক সেবিকা রানী, সদস্য নূরে জান্নাত আক্তার সীমা, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ সালাম শান্ত, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার সিনিয়র সাব-এডিটর আল-মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

এসভায় সাংবাদিক নেতারা বলেন, গাজীপুর একটি গুরুত্বপূর্ণ জেলা, এ জেলায় অনেকেই সাংবাদিকতা করেন। যারা সাংবাদিকতার লাঠি ঝুলিয়ে সারাদিন ব্যবসা-বাণিজ্য করে কাটায় তাদের কারণেই আজ প্রকৃত সাংবাদিকদের সম্মান নষ্ট হচ্ছে। যারা অপসাংবাদিকতা করে তাদের প্রতিহত করতে হবে। গাজীপুর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে এমনটি হতে দেওয়া উচিত নয় এবং বিচারের আওতায় আনা উচিত। দ্বি-বার্ষিক সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে তিন সদস্যের একটি নির্বাচন কমিটি গঠন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category