1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 8:41 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

  • Update Time : Thursday, October 5, 2023
  • 227 Time View

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধি : টঙ্গী-গাজীপুর এলাকার যুব ও নারী ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিলস্ এর নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর টঙ্গী শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে জিআইজেড সহযোগিতায় নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন্নাহার ভূঁইয়া এমপি।

বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য- নইমুল আহসান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিলস্ পরিচালক নাজমা ইয়াসমীন। নেটওয়ার্কিং সভায় প্রকল্প পরিচিতি ও পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন- বিলস্ প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উপ-পরিচালক ইউসুফ আল মামুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি- আতাউর রহমান।

নেটওয়ার্কিং সভায় বিশেষ অতিথি হিসেবে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি- বীর মুক্তিযোদ্ধা শেখ মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক- এম এ সালাম শান্ত, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক- মোঃ মনিরুজ্জামান, জিইউজের সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আলী ভূঁইয়া, দপ্তর সম্পাদক- কামাল হোসেন বাবুল, সদস্য কাজী মোঃ আব্দুল মান্নান, শ্রমিক লীগ নেতা আব্দুল জলিল, যুব ও নারী ট্রেড ইউনিয়নের বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেটওয়ার্ক গঠন ও প্রাথমিক কর্মপরিকল্পনায় উপস্থিত সকলের মাঝে তিনটি গ্রুপ করে দলগত ভাবে কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমাপনী বক্তব্য রাখেন নেটওয়ার্কিং সভার সভাপতি ও বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য নইমুল আহসান জুয়েল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category