1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • June 22, 2024, 11:28 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

  • Update Time : Thursday, October 5, 2023
  • 201 Time View

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধি : টঙ্গী-গাজীপুর এলাকার যুব ও নারী ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিলস্ এর নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর টঙ্গী শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে জিআইজেড সহযোগিতায় নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন্নাহার ভূঁইয়া এমপি।

বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য- নইমুল আহসান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিলস্ পরিচালক নাজমা ইয়াসমীন। নেটওয়ার্কিং সভায় প্রকল্প পরিচিতি ও পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন- বিলস্ প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উপ-পরিচালক ইউসুফ আল মামুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি- আতাউর রহমান।

নেটওয়ার্কিং সভায় বিশেষ অতিথি হিসেবে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি- বীর মুক্তিযোদ্ধা শেখ মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক- এম এ সালাম শান্ত, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক- মোঃ মনিরুজ্জামান, জিইউজের সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আলী ভূঁইয়া, দপ্তর সম্পাদক- কামাল হোসেন বাবুল, সদস্য কাজী মোঃ আব্দুল মান্নান, শ্রমিক লীগ নেতা আব্দুল জলিল, যুব ও নারী ট্রেড ইউনিয়নের বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেটওয়ার্ক গঠন ও প্রাথমিক কর্মপরিকল্পনায় উপস্থিত সকলের মাঝে তিনটি গ্রুপ করে দলগত ভাবে কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমাপনী বক্তব্য রাখেন নেটওয়ার্কিং সভার সভাপতি ও বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য নইমুল আহসান জুয়েল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category