1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক  - dailybanglarpotro
  • July 27, 2024, 3:35 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক 

  • Update Time : Tuesday, November 7, 2023
  • 87 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:গাজীপুরে শ্রমিক আন্দোলনের আড়ালে নাশকতা সৃষ্টির অভিযোগে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সংবাদ সম্মেলনে মঙ্গলবার সকালে এসব তথ্য জানান পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতার নাম রিপন হোসেন। তিনি কালিয়াকৈর উপজেলার বড়ই ছুটি গ্রামের সুরুজ আল মামুনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ কমিশনার বলেন, সফিপুর এলাকায় লিডা ও ফর্টিস কারখানায় লাঠি সোটা নিয়ে দুস্কৃতিকারীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে  রিপনকে শনাক্ত করা হয়। ঘটনার পর রিপন এলাকা থেকে পালিয়ে যান এবং মোবাইল ফোন বন্ধ রাখেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রিপন ৩০ অক্টোবর কোনাবাড়ি এলাকায় এবিএম ফ্যাশন কারখানার ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত বলে জানিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে। দলীয় আন্দোলনকে প্রভাবিত করার জন্য তিনি ও তাঁর সহযোগীরা শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে কারখানায় আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে রিপন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category