1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুরে পুনাকের উদ্যােগে শীতার্তদের মাঝে নগদ অর্থসহ কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 7:33 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুরে পুনাকের উদ্যােগে শীতার্তদের মাঝে নগদ অর্থসহ কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ

  • Update Time : Thursday, January 18, 2024
  • 136 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:গাজীপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যােগে অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরের পুলিশ লাইন্সে শতাধিক দুস্থ পরিবারের মাঝে কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ করেন পুনাক গাজীপুর এর সভানেত্রী জিনিয়া ফারজানা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, লবন, তেল, চিনি, আলু পিঁয়াজ ইত্যাদি।
এসময় দুস্থদের মাঝে নগদ অর্থও প্রদান করা হয়। পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণী-২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিপিএম।
এসময় পুনাকের অন্যান্য সদস্যসহ জেলা পুলিশের কর্মকর্তারা খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category