1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
গাজীপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত - dailybanglarpotro
  • July 27, 2024, 4:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

গাজীপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

  • Update Time : Sunday, September 17, 2023
  • 164 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি :-সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ প্রতিপাদ্যকে সামনে রেখে এই প্রথমবারের মতো সারাদেশের সাথে গাজীপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসনের আয়োজনে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে এ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে ভাওয়াল সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদ হোসেন এর সঞ্চালনায়, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোছাঃ মোস্তারি কাদেরী, গাজীপুর স্থানীয় সরকার প্রধান নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, গাজীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ ও অধ্যাপক মুকুল কুমার মল্লিক প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, গণপূর্ত বিভাগ সিটি কর্পোরেশন, পৌরসভা ও উপজেলার স্থানীয় সরকারের কর্মকর্তাগন।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে চলছে তিন দিনব্যাপী মেলা। স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন সেবা নিয়ে এ মেলা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category