1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
খিলগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম এর সফলতা - dailybanglarpotro
  • July 27, 2024, 4:02 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম এর সফলতা

  • Update Time : Saturday, August 19, 2023
  • 217 Time View

ইকরা,রাজধানীর বৃহৎ খিলগাঁও থানাধীন ১, ২,৩,৭৪,৭৫ নাম্বার ওয়ার্ডের সাবেক ওসি আলহাজ্ব ফারুকুল আলম থাকা কালিন অবস্থায় খিলগাঁও থানায় কোনো ধরনের মাদক ব্যবসা, নারী ব্যবসা, চুরি, ছিনতাই, মারামারি, ভূমিদস্যুতা, কিশোরগ্যাং, ডাকাতি, খুন করে কোনো সন্ত্রাসী রেহায় পান নি ফারুকুল আলমের হাত থেকে। তিনি সর্বদাই মাদকের বিরুদ্ধে ছিলেন। তিনি খিলগাঁও থানায় কর্ম অবস্থায় থাকা কালিন কোনো সন্ত্রাসীকে ছাড় দেন নি। তিনি খিলগাঁও থানার প্রতিটি মাদক ব্যবসায়ীদের নিজ হাতে ধরেছেন এবং যথা সময় কোটে চালান করেছেন। তার কাছে ঘুষ গ্রহণযোগ্য ছিলো না। তিনি সত্য ও ন্যায়ের পথে সর্বদা অটুট ছিলেন। তিনি খিলগাঁও থানায় থাকা অবস্থায় ৫ টি ওয়ার্ড এর কাউন্সিলর এর বিরুদ্ধেও যদি কোনো অভিযোগ কেও দিতেন তিনি সাথে সাথে একশনে যেতেন। তার এই দৃঢ় কাজের প্রতি সম্মান তাকে আজ সাফল্যের শীর্ষে নিয়ে গেছেন। তিনি প্রতিটি মানুষের অন্তরে আছেন। তবে তিনি চলে যাওয়ার পর থেকেই খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ডে গড়ে উঠেছে সন্ত্রাসীদের অভয়ারণ্য। বর্তমানে খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ড এর অবস্থা মারাত্মক। মাদকের চালান বেড়েছে তীব্র আকারে। যেখানে সেখানে গড়ে উঠেছে নারী লোভী দেহ ব্যবসায়ীদের খুটি। বেড়ে চলেছে কিশোরগ্যাংদের রাজত্ব। যেটি দমানোর কোনো কিছুই বর্তমানে প্রতিফলিত হচ্ছে না৷ ফারুকুল আলম থাকা কালিন অবস্থায় খিলগাঁও থানায় সন্ত্রাসীদের দমন ঘটেছিলো কিন্ত তিনি চলে যাওয়ার পর থেকেই খিলগাঁও থানা হয়ে উঠেছে সন্ত্রাসীদের অভয়ারণ্য।
জনগনের চাহিদা এবং দাবি অনুসারে তারা আবারো খিলগাঁও থানায় ফারুকুল আলমের মতো ওসি দেখতে চান। যার প্রথম নেশাই থাকবে সন্ত্রাসী দমন।
খিলগাঁও থানার সাবেক অফিসার ইনচার্জ ফারুকুল আলম থাকতে জনগন নিরভয়ে চলাচল করতে পারতো বলে যানায় এলাকাবাসী। তবে তা এখন স্বপ্নের মতোই ঝাপসা হয়ে গেছে কিশোরগ্যাং নামক সন্ত্রাসীদের কারনে।
কথায় আছে যায় দিন ভালো আসে দিন খারাপ এমনো হাজারো আক্ষেপ নিয়ে জনগন বর্তমানে ভয়ের মাঝে বিরাজ করছে। এভাবে চলতে থাকলে এক সময় খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ড হয়ে উঠবে মাফিয়াদের আস্তানা।
তাই জনগনের দাবী খিলগাঁও থানায় ওসি ফারুকুল আলম এর মতো ওসি তারা দেখতে চান।
ওসি ফারুকুল আলম এর মতো ভালো ওসি খিলগাঁও থানায় এর আগে কেও আসেনি বলে জানিয়েছেন জনগন।
তিনি থাকা কালিন অবস্থায় প্রতিটি মানুষ স্বস্তির নিশ্বাস ফেলতে পেরেছিলো যা এখন নেহাতি স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category