1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
খিলগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম এর সফলতা - dailybanglarpotro
  • June 19, 2024, 1:57 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম এর সফলতা

  • Update Time : Saturday, August 19, 2023
  • 202 Time View

ইকরা,রাজধানীর বৃহৎ খিলগাঁও থানাধীন ১, ২,৩,৭৪,৭৫ নাম্বার ওয়ার্ডের সাবেক ওসি আলহাজ্ব ফারুকুল আলম থাকা কালিন অবস্থায় খিলগাঁও থানায় কোনো ধরনের মাদক ব্যবসা, নারী ব্যবসা, চুরি, ছিনতাই, মারামারি, ভূমিদস্যুতা, কিশোরগ্যাং, ডাকাতি, খুন করে কোনো সন্ত্রাসী রেহায় পান নি ফারুকুল আলমের হাত থেকে। তিনি সর্বদাই মাদকের বিরুদ্ধে ছিলেন। তিনি খিলগাঁও থানায় কর্ম অবস্থায় থাকা কালিন কোনো সন্ত্রাসীকে ছাড় দেন নি। তিনি খিলগাঁও থানার প্রতিটি মাদক ব্যবসায়ীদের নিজ হাতে ধরেছেন এবং যথা সময় কোটে চালান করেছেন। তার কাছে ঘুষ গ্রহণযোগ্য ছিলো না। তিনি সত্য ও ন্যায়ের পথে সর্বদা অটুট ছিলেন। তিনি খিলগাঁও থানায় থাকা অবস্থায় ৫ টি ওয়ার্ড এর কাউন্সিলর এর বিরুদ্ধেও যদি কোনো অভিযোগ কেও দিতেন তিনি সাথে সাথে একশনে যেতেন। তার এই দৃঢ় কাজের প্রতি সম্মান তাকে আজ সাফল্যের শীর্ষে নিয়ে গেছেন। তিনি প্রতিটি মানুষের অন্তরে আছেন। তবে তিনি চলে যাওয়ার পর থেকেই খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ডে গড়ে উঠেছে সন্ত্রাসীদের অভয়ারণ্য। বর্তমানে খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ড এর অবস্থা মারাত্মক। মাদকের চালান বেড়েছে তীব্র আকারে। যেখানে সেখানে গড়ে উঠেছে নারী লোভী দেহ ব্যবসায়ীদের খুটি। বেড়ে চলেছে কিশোরগ্যাংদের রাজত্ব। যেটি দমানোর কোনো কিছুই বর্তমানে প্রতিফলিত হচ্ছে না৷ ফারুকুল আলম থাকা কালিন অবস্থায় খিলগাঁও থানায় সন্ত্রাসীদের দমন ঘটেছিলো কিন্ত তিনি চলে যাওয়ার পর থেকেই খিলগাঁও থানা হয়ে উঠেছে সন্ত্রাসীদের অভয়ারণ্য।
জনগনের চাহিদা এবং দাবি অনুসারে তারা আবারো খিলগাঁও থানায় ফারুকুল আলমের মতো ওসি দেখতে চান। যার প্রথম নেশাই থাকবে সন্ত্রাসী দমন।
খিলগাঁও থানার সাবেক অফিসার ইনচার্জ ফারুকুল আলম থাকতে জনগন নিরভয়ে চলাচল করতে পারতো বলে যানায় এলাকাবাসী। তবে তা এখন স্বপ্নের মতোই ঝাপসা হয়ে গেছে কিশোরগ্যাং নামক সন্ত্রাসীদের কারনে।
কথায় আছে যায় দিন ভালো আসে দিন খারাপ এমনো হাজারো আক্ষেপ নিয়ে জনগন বর্তমানে ভয়ের মাঝে বিরাজ করছে। এভাবে চলতে থাকলে এক সময় খিলগাঁও থানাধীন প্রতিটি ওয়ার্ড হয়ে উঠবে মাফিয়াদের আস্তানা।
তাই জনগনের দাবী খিলগাঁও থানায় ওসি ফারুকুল আলম এর মতো ওসি তারা দেখতে চান।
ওসি ফারুকুল আলম এর মতো ভালো ওসি খিলগাঁও থানায় এর আগে কেও আসেনি বলে জানিয়েছেন জনগন।
তিনি থাকা কালিন অবস্থায় প্রতিটি মানুষ স্বস্তির নিশ্বাস ফেলতে পেরেছিলো যা এখন নেহাতি স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category