1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কেরানীগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত - dailybanglarpotro
  • July 27, 2024, 8:19 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

কেরানীগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

  • Update Time : Sunday, August 27, 2023
  • 307 Time View

সালমান খান, বিশেষ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খানি, মিলাদ মাহফিল ও এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এ সময় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু উপজেলার পাড়া-মহল্লায় শোক দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়া সকাল সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চরাইল স্কুল মাঠে আয়োজিত শোক দিবসের আলোচনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।


ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়ামিনের নেতৃত্বে এ সময় প্রায় দুই হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এর আগে সকাল ৯টায় উপজেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের সভাপতিত্বে এতে উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। অন্যান্য সংগঠনের মধ্যে আটি বাজার এলাকা স্থানীয় একটি মাদ্রাসায় কেরানীগঞ্জ মডেল উপজেলা সাব রেজিস্টার অফিসের আয়োজনে কোরআন খানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা সাব রেজিস্টার ওসমান গনি মন্ডলসহ সাব-রেজিস্ট্রার অফিসের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
দুপুরে উপজেলার গোলামবাজার এলাকায় বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ঢাকা জেলা কমিটির আয়োজনে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, ঢাকা জেলা সভাপতি সজিব আহমেদ রনিসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category