1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য পদে দায়িত্ব পেলেন ডা: অর্ণা জামান - dailybanglarpotro
  • July 27, 2024, 2:51 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য পদে দায়িত্ব পেলেন ডা: অর্ণা জামান

  • Update Time : Monday, July 17, 2023
  • 456 Time View

নিজস্ব প্রতিবেদক: ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে দায়িত্ব পেয়েছেন ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

গতকাল রবিবার (১৬ জুলাই) দলটির সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে সংগঠনটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পত্র প্রকাশিত হয়।

কমিটির সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। উক্ত কমিটির সদস্য পদে থেকে রাজশাহীর প্রতিনিধিত্ব করবেন ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

প্রসঙ্গত, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেনার পৌত্রী এবং রাজশাহী সিটি মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের জ্যেষ্ঠা কন্যা ডা: আনিকা ফারিহা জামান অর্না।

ডা: অর্না জামান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, এরপর মূল দল আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য পদে দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category