1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কিশোর গ্যাংয়ের হামলার শিকার ফটো সাংবাদিক আসিফ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

কিশোর গ্যাংয়ের হামলার শিকার ফটো সাংবাদিক আসিফ

  • Update Time : Tuesday, January 30, 2024
  • 105 Time View

নাজমুল ইসলাম চট্টগ্রাম, মহানগর প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র চট্টগ্রাম নগরী আকবর শাহ থানা এলাকায় ফিল্মি স্টাইলে ফটো সাংবাদিক আসিফ খন্দকারের উপর হামলা চালিয়ে কিশোর গ্যাং হৃদয় ও তার শাঙ্গু-পাঙ্গুরা।

সোমবার (২৯ জানুয়ারি) রাতে এই হামলা চালায় বলে জানিয়েছেন আসিফ খন্দকার বড় ভাই সাংবাদিক কে এম রুবেল।

এসময় কে এম রুবেল গণমাধ্যম কে জানায়, ঘটনার সূত্রপাত আমার আপন মামাতো ভাই রায়হান হাসান (১৬ মাস) অসুস্থতা জনিত কারণে খুলশী থানাধীন ইউএসটিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ জানুয়ারী তারিখ রাত্রি ২০:৩০ ঘটিকার সময় মৃত্যু বরণ করে। আমরা ডাক্তারদের ভুল চিকিৎসা হয় বলে অভিযোগ করি এবং আইনের সহায়তা নিই।
পরবর্তীতে বিষয়টি স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা জনিত ভুলের কারণে মৃত্যু বরণ করার কোন প্রাথমিক প্রমান না হওয়ায় বিষয়টি সেখানে মিমাংসা করিয়া দেন।

তখন হৃদয় ও তার শাঙ্গু-পাঙ্গুরা ব্যক্তিগত স্বার্থে হাসপাতালে ভাঙচুর ও ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকের উপর হামলা চালায় এবং সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেয়।

পরবর্তীতে সোমবার ২৯ জানুয়ারি সন্ধ্যায় আসিফ আমার মামা ও মামীকে সান্তনা দেওয়ার তাদের বাসায় যায়। তাদের সাথে কথা বলার পর আকবরশাহ থানাধীন আকবরশাহ্ মোড়স্থ ট্রাফিক পুলিশ বক্স এর সামনে সে গাড়ি জন্য অপেক্ষা করে। তখন সেখানে উৎপেতে থাকা কিশোর গ্যাং নেতা হৃদয়ের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন দেশি ও অস্ত্র নিয়ে আসিফ উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। তখন আমি খবর পেয়ে সাথে সাথে সেখানে গিয়ে মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ইমারজেন্সিতে র্ভতি করায়।

এদিকে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রাব্বানী বলেন, আসিফ নামে এক সাংবাদিকের উপর হামলার লিখিত অভিযোগ পেয়েছি। এলাকায় পুলিশ মোতায়েন আছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের সূত্রে জানা যায়, মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে এবং হাতের দুইটি আঙুল ভেঙে গেছে। তার মাথায় ০৯টি সেলাই দিতে হয়েছে। তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category