1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কালিয়াকৈরে এড. আকম মোজাম্মেল হক এমপি জনগণ এ নির্বাচনে ব্যালটের মাধ্যমে মিথ্যাচারের জবাব দেবে - dailybanglarpotro
  • July 27, 2024, 3:15 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

কালিয়াকৈরে এড. আকম মোজাম্মেল হক এমপি জনগণ এ নির্বাচনে ব্যালটের মাধ্যমে মিথ্যাচারের জবাব দেবে

  • Update Time : Sunday, December 24, 2023
  • 75 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এড.আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন- আমার বিশ্বাস জনগণ ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্র ও মিথ্যাচারের দাঁতভাঙা জবাব দিবে এবং সমালোচনাকারীদের শোচনীয় পরাজয় হবে।
সংবাদ প্রতিদিনের গাজীপুর প্রতিনিধি ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত’র সঞ্চালনায় এবং আওয়ামীলীগ নেতা নূরে আলম সিদ্দিকীর ব্যবস্থাপনায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নৌকার প্রার্থীর পক্ষে রোববার সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাকে এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে আকম মোজাম্মেল হক এমপি ওই কথা বলেন।
আওয়ামীলীগের দলীয় পদধারী লোক এ সংসদ নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করলে আপনাদের করণীয় কী, জানতে চাইলে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ ক ম মোজাম্মেল হক বলেন- তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নিবে, এখানে আমার একক কোনো মতামত নেই। দল যে সিদ্ধান্ত দিবে আমি সেটার পক্ষে আছি এবং থাকবো। তিনি বলেন- তবে যারা প্রার্থী হয়েছেন তাদের অভিনন্দন জানাই, ধন্যবাদ জানাই।
তিনি আরো বলেন- তবে অনেকে যে ভাষায় কুৎসা রটনা করছে তা দুঃখজনক। যারা কথা বলছে যদি জবাব দেওয়ার মতো পর্যায়ে যায় তখন জবাব দিবো।
আকম মোজাম্মেল হক বলেন- আপনারা জানেন এক সময় কালিয়াকৈরে সন্ত্রাসী কর্মকাণ্ড ও রাজনৈতিক অরাজকতা ছিলো। আমি চেষ্টা করেছি যেন এখানে শান্ত পরিবেশ বজায় থাকে। দলমত নির্বিশেষে সবাই স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কালিয়াকৈরে যেনো রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড না হয় সেটি খেয়াল রেখেছি। এটা দেশবাসী ও এ অঞ্চলের মানুষ নির্বাচনে মূল্যায়ন করবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারী গাজীপুর-১ আসনের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে সকল প্রশ্নের জবাব দেবে।
সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, গাজীপুর ও কালিয়াকৈর উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category