1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার - dailybanglarpotro
  • July 27, 2024, 2:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার

  • Update Time : Friday, June 9, 2023
  • 270 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া টেকনিক্যাল স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর শীতলক্ষা নদী সংলগ্ন শালবন থেকে উদ্ধার করা হয়েছে।
অপহৃত শিক্ষার্থী কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বলাকোনা গ্রামের মজিবুর রহামানের ছেলে।
শিক্ষার্থীর পিতা মজিবুর রহমান বলেন- বৃহস্পতিবার সকাল ৭ টায় স্কুলে যাওয়ার পথে আমরাইদ বাজার থেকে আমার ছেলেকে চোখ বেঁধে নিয়ে যায়। একই দিন রাতে ওরা মুঠোফোনে সাত লাখ টাকা মুক্তিপণ দাবী করে।
কাপাসিয়া থানার এসআই নাহিদ হাসান খান বলেন- শুক্রবার বিকাল ৪ টায় কাপাসিয়ার চৌড়াপাড়া এলাকার শালবন থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
তিনি বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সংঘবদ্ধ চক্র শিশুটিকে শালবনে নিয়ে আটকে রাখে। পুলিশ ফোর্স নিয়ে ধাওয়া দিলে শিশুটিকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর জানান- অপহৃত শিশুকে উদ্ধার করা হয়েছে। এখনো কোনো আসামী গ্রেফতার হয়নি। গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category