1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার - dailybanglarpotro
  • June 19, 2024, 12:13 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার

  • Update Time : Friday, June 9, 2023
  • 250 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া টেকনিক্যাল স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর শীতলক্ষা নদী সংলগ্ন শালবন থেকে উদ্ধার করা হয়েছে।
অপহৃত শিক্ষার্থী কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বলাকোনা গ্রামের মজিবুর রহামানের ছেলে।
শিক্ষার্থীর পিতা মজিবুর রহমান বলেন- বৃহস্পতিবার সকাল ৭ টায় স্কুলে যাওয়ার পথে আমরাইদ বাজার থেকে আমার ছেলেকে চোখ বেঁধে নিয়ে যায়। একই দিন রাতে ওরা মুঠোফোনে সাত লাখ টাকা মুক্তিপণ দাবী করে।
কাপাসিয়া থানার এসআই নাহিদ হাসান খান বলেন- শুক্রবার বিকাল ৪ টায় কাপাসিয়ার চৌড়াপাড়া এলাকার শালবন থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
তিনি বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সংঘবদ্ধ চক্র শিশুটিকে শালবনে নিয়ে আটকে রাখে। পুলিশ ফোর্স নিয়ে ধাওয়া দিলে শিশুটিকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর জানান- অপহৃত শিশুকে উদ্ধার করা হয়েছে। এখনো কোনো আসামী গ্রেফতার হয়নি। গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category