1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
কাজিপুরে নতুন ইউএনও'র যোগদান ও মতবিনিময়। - dailybanglarpotro
  • June 15, 2024, 1:21 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

কাজিপুরে নতুন ইউএনও’র যোগদান ও মতবিনিময়।

  • Update Time : Sunday, October 2, 2022
  • 347 Time View

 

এনামুল হক (মনি)
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কাজিপুরে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সুখময় সরকার যোগদান করেছেন। রোববার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে নতুন কর্মস্থল কাজিপুরে আসেন। এসময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাগণ ও সাংবাদিকরা ফুল দিয়ে বরণ করে নেন তাঁকে। পরে উপজেলার স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কৃষি কর্মকর্তা রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহাআলম মোল্লা, উপজেলা ভেটেরিনারি সার্জন মাহমুদুল হাসান, সমাজসেবা কর্মকর্তা আলাউদ্দিন, কাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।
সমাপনী বক্তব্যে নবাগত ইউএনও দায়িত্বপালনে কাজিপুরের সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার ৩৩তম বিসিএসের একজন কর্মকর্তা। এর আগে কর্মজীবনে তিনি বরিশালের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত, টাঙ্গাইলের সদর ও মেহেরপুরের গাংনী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত, টাঙ্গাইলের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে ২০১৯ থেকে ২০২০ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। এরপর ২০২০ থেকে ২০২১ সাল পর্যন্ত উচ্চ শিক্ষা গ্রহণের জন্য যুক্তরাজ্যে অবস্থান করেন। বিদেশ থেকে ফিরে নাটোরের নলডাঙ্গায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ২০২১ থেকে ২০২২ সাল পর্যন্ত ১১ মাস ১১ দিন দায়িত্ব পালন করেন।
কাজিপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী গত ১৭ আগস্টে পদোন্নতি পেয়ে কর্মস্থল ত্যাগ করার পর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category