1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এমপি ফারুকের কার্যালয়ের পাশ থেকে উদ্ধার হলো লাশ - dailybanglarpotro
  • June 12, 2024, 3:01 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

এমপি ফারুকের কার্যালয়ের পাশ থেকে উদ্ধার হলো লাশ

  • Update Time : Thursday, December 14, 2023
  • 56 Time View

আশিকুল ইসলাম, রাজশাহীঃ রাজশাহী অফিস থেকে রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) আসনের এমপি ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের পাশে সেফটিক ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে সিকিউরিটি গার্ড সেখানে লাশ দেখে পুলিশকে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম।

নিহতের ভাতিজা রহিম জানান, লাশটি কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে নয়নাল উদ্দিনের। নয়নাল উদ্দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। গত দুই-তিন দিন থেকে তিনি নিখোঁজ ছিলেন। নয়নাল কাজ করতে অক্ষম।

রাজশাহী নগরীর ষষ্ঠীতলায় অবস্থিত বিলাসবহুল থিম ওমর প্লাজা মার্কেটটি এমপি ফারুক চৌধুরীর। এই মার্কেটের পাশেই তার রাজনৈতিক কার্যালয়। এই কার্যালয়ে তিনি প্রত্যেকদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মী এবং সংসদীয় এলাকার ভোটারদের নিয়ে আলোচনা ও সভা করে থাকেন এবং থিম ওমর প্লাজার উপরে অবস্থিত আবাসিক ভবনে বসবাস করেন। এর আগে ফারুক চৌধুরীর বিরুদ্ধে গোদাগাড়ীর একজন শিক্ষককে নির্যাতনের যে অভিযোগ ওঠে তা এই কার্যালয়ে থেকেই।

থিম ওমর প্লাজা মার্কেটের সিকিউরিটি ইনচার্জ জুবায়ের হোসেন বাপ্পি জানান, সকাল সাড়ে সাতটার পর তাদের একজন সিকিউরিটি গার্ড থিম আমার প্লাজার পেছনে যান। এ সময় সেপটিক ট্যাংকের ভেতরে দুর্গন্ধ এবং একটি কাপড় পড়ে থাকতে দেখে তার সন্দেহ হয়। পরে তিনি সিকিউরিটি ইনচার্জকে খবর দিলে সবাই মিলে গিয়ে সেখানে একটি লাশ ডুবে থাকতে দেখেন। পরবর্তীতে পুলিশকে খবর দিলে বোয়ালিয়া থানা পুলিশ, পিআইবি এবং সিআইডির সদস্যরা এসে লাশের প্রাথমিক সুরতহাল শেষে তা ময়নাতদন্তের জন্য অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর তার পকেটে বেশ কিছু কাগজপত্রের সঙ্গে এনআইডি কার্ড এবং মোবাইল নম্বর পাওয়া গেছে। এনআইডি কার্ডটি কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে নয়নাল উদ্দিনের। লাশের কাছে পাওয়া মোবাইল নাম্বারে কল দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা এসে লাশটি শনাক্ত করলে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

রাজশাহী প্রেসক্লাব,
০১৭৯৫০২১৫৫০
১২/১২/২০২৩

Please Share This Post in Your Social Media

More News Of This Category