1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এমপি ফারুকের কার্যালয়ের পাশ থেকে উদ্ধার হলো লাশ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:58 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

এমপি ফারুকের কার্যালয়ের পাশ থেকে উদ্ধার হলো লাশ

  • Update Time : Thursday, December 14, 2023
  • 69 Time View

আশিকুল ইসলাম, রাজশাহীঃ রাজশাহী অফিস থেকে রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) আসনের এমপি ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের পাশে সেফটিক ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে সিকিউরিটি গার্ড সেখানে লাশ দেখে পুলিশকে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম।

নিহতের ভাতিজা রহিম জানান, লাশটি কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে নয়নাল উদ্দিনের। নয়নাল উদ্দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। গত দুই-তিন দিন থেকে তিনি নিখোঁজ ছিলেন। নয়নাল কাজ করতে অক্ষম।

রাজশাহী নগরীর ষষ্ঠীতলায় অবস্থিত বিলাসবহুল থিম ওমর প্লাজা মার্কেটটি এমপি ফারুক চৌধুরীর। এই মার্কেটের পাশেই তার রাজনৈতিক কার্যালয়। এই কার্যালয়ে তিনি প্রত্যেকদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মী এবং সংসদীয় এলাকার ভোটারদের নিয়ে আলোচনা ও সভা করে থাকেন এবং থিম ওমর প্লাজার উপরে অবস্থিত আবাসিক ভবনে বসবাস করেন। এর আগে ফারুক চৌধুরীর বিরুদ্ধে গোদাগাড়ীর একজন শিক্ষককে নির্যাতনের যে অভিযোগ ওঠে তা এই কার্যালয়ে থেকেই।

থিম ওমর প্লাজা মার্কেটের সিকিউরিটি ইনচার্জ জুবায়ের হোসেন বাপ্পি জানান, সকাল সাড়ে সাতটার পর তাদের একজন সিকিউরিটি গার্ড থিম আমার প্লাজার পেছনে যান। এ সময় সেপটিক ট্যাংকের ভেতরে দুর্গন্ধ এবং একটি কাপড় পড়ে থাকতে দেখে তার সন্দেহ হয়। পরে তিনি সিকিউরিটি ইনচার্জকে খবর দিলে সবাই মিলে গিয়ে সেখানে একটি লাশ ডুবে থাকতে দেখেন। পরবর্তীতে পুলিশকে খবর দিলে বোয়ালিয়া থানা পুলিশ, পিআইবি এবং সিআইডির সদস্যরা এসে লাশের প্রাথমিক সুরতহাল শেষে তা ময়নাতদন্তের জন্য অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর তার পকেটে বেশ কিছু কাগজপত্রের সঙ্গে এনআইডি কার্ড এবং মোবাইল নম্বর পাওয়া গেছে। এনআইডি কার্ডটি কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে নয়নাল উদ্দিনের। লাশের কাছে পাওয়া মোবাইল নাম্বারে কল দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা এসে লাশটি শনাক্ত করলে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

রাজশাহী প্রেসক্লাব,
০১৭৯৫০২১৫৫০
১২/১২/২০২৩

Please Share This Post in Your Social Media

More News Of This Category