1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
এতিম ও অসহায়দের ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে ডঃ মনোয়ার হোসেন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:34 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

এতিম ও অসহায়দের ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে ডঃ মনোয়ার হোসেন

  • Update Time : Thursday, July 20, 2023
  • 250 Time View

মো: নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের আল-মদিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনে চিহ্নিত এতিম ও অসহায়দের ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক (মেডিসিন বিশেষজ্ঞ) ডঃ মনোয়ার হোসেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) থেকে আল- মদিনা কনসালটেশনে বিকেল ৪ টা থেকে রাত ৯ টা ও শুক্রবার সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত নিয়মিত রোগী দেখবেন ওই ডাক্তার।

জয়পুরহাট সদর উপজেলা মাঝি পাড়া গ্রামের শ্রী রতন দেবনাথ (৭০) বলেন আমি বহুদিন থেকে শ্বাসকষ্ট গ্যাস্ট্রিকে ভুগতে ছিলাম, জয়পুরহাট হাসপাতাল থেকে, কয়েকবার ওষুধ এনে খেয়ে কমে আবার হয়, এক ভাতিজার পরামর্শ আমি মনোয়ার ডাক্তারের কাছে এসেছি আমাকে ফ্রি প্রেসক্রিপশন করে দিয়েছে, আমি খুব খুশি। এছাড়া বেশ কিছু রুগীকে ফ্রি চিকিৎসা সেবা দিতে দেখা গিয়েছে।

ডাঃ মনোয়ার হোসেন বলেন, আমি ইতিপূর্বেও গরিবের অসহায়দের ফ্রি চিকিৎসা দিয়ে এসেছি এখানে ও দিয়ে যাব, তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনদের মধ্যে কেউ কোথাও ফ্রি মেডিকেল ক্যাম্প করলে আমি সেখানেও চিকিৎসা সেবা দিতে যাব ইনশাল্লাহ।

উক্ত প্রতিষ্ঠানের পরিচালক ফছিউল আলম (টিটন) বলেন, আগে রোগীরা চিকিৎসা সেবা নিতে বগুড়া রংপুর রাজশাহী যেত এখন এখানেই পাচ্ছেন তাদের অধিকাংশ সেবা। আগামীতে চেষ্টা করব আরো ভালো চিকিৎসক এনে চিকিৎসা সেবা দেওয়ার।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট

Please Share This Post in Your Social Media

More News Of This Category