1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তির প্রতীক নৌকাকে বিজয়ী করুন: আব্দুল ওয়াদুদ দারা - dailybanglarpotro
  • July 26, 2024, 11:56 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তির প্রতীক নৌকাকে বিজয়ী করুন: আব্দুল ওয়াদুদ দারা

  • Update Time : Tuesday, December 26, 2023
  • 96 Time View

নিউজ ডেস্ক:রাজশাহী-৫ (পুঠিয়া,দূর্গাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, দেশের জন্য দেশের মানুষের জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি আপনাদের সুখে দু:খে সবসময় পাশে থাকতে চাই, আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে চাই। পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে হলে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন ; নৌকা হলো সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বাঙ্গলী জাতির জনক বঙ্গবন্ধুর প্রতীক, গণতন্ত্রের মানসকণ্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, বাংলার মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক, শান্তির প্রতীক।

২৬ ডিসেম্বর (মঙ্গলবার) পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এদেশের ক্ষতি যদি কেউ করে থাকে, সে হলো বিএনপি-জামাত। খুনিরা খুন করে নিজেদের স্বার্থ হাসিল করে। কিন্তু দেশের কোন মঙ্গল করতে পারে না। খুনিদের কোন দল নেই। বিএনপি-জামাতে’র রাজনীতি হচ্ছে গণহত্যার রাজনীতি। আগুন দিয়ে মায়ের কোলের নিষ্পাপ শিশু হত্যা করা। আওয়ামী লীগ মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও শেখ হাসিনার কাছেই দেশের মানুষ নিরাপদ।

তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করে আমাকে পুঠিয়া-দূর্গাপুর বাসীর সেবা করার সুযোগ দিন।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, জেলা আওয়ামী লীগের স্বাস্থ ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি চিন্ময় কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সালেহ, সাবেক জেলা যুবলীগ নেতা বিদ্যুৎ,, বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হবিবর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কৃষকলীগের সাবেক সভাপতি রাজিবুল হক রাজীব সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল পরিমাণ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category