1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
উন্নয়ন চিত্র তুলে ধরে আ. লীগ নেত্রীর লিফলেট বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:37 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

উন্নয়ন চিত্র তুলে ধরে আ. লীগ নেত্রীর লিফলেট বিতরণ

  • Update Time : Saturday, November 11, 2023
  • 139 Time View

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনের নেতৃত্বে সরকারের উন্নয়নের বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিতে রাজশাহীর গোদাগড়ীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছেন (গোদাগাড়ী- তানোর) আসনের এমপি পদপ্রার্থী এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য আয়েশা আখতার ডালিয়া।

শনিবার (১১ নভেম্বর) সকালে রাজাবাড়ী চাপাল মহাসড়ক থেকে শুরু করে দেওপাড়া, গোগ্রাম, মাটিকাটা, গোপালপুর, ডাইংপাড়াসহ বিভিন্ন এলাকায় তিনি নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেন। এসময় ব্যবসায়ী, পথচারীসহ বিভিন্ন পেশার লোকজনের কাছে নৌকা মার্কায় আগাম ভোট চেয়ে তিনি কুশল বিনিময় করেন।

এসময় এমপি পদপ্রার্থী ডালিয়া বলেন, আসন্ন নির্বাচন হবে দেশকে রক্ষা করার নির্বাচন । যেখানে বর্তমান সরকার যে উন্নয়ন করে লক্ষমাত্রা নিয়েছে সেটি বাস্তবায় করার সময় । যেটি সম্ভব আপনাদের প্রত্যেকের ভোটের মাধ্যমে। তাই দল মত নির্বিশেষে আগামীর নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনাকে ভোট দিয়ে বাংলাদেশেকে নিয়ে যে স্বপ্ন তিনি দেখেছেন তা বাস্তবায়ন করার সাথে আপনিও যুক্ত হবেন।

গণসংযোগ ও লিফলেট বিতরণের উপস্থিত ছিলেন সাবেক দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ৮ নং ওয়ার্ড রাজবাড়ি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাবেক দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগ সদস্য মোঃ শফি সহ ছাত্রলীগ যুবলীগ কৃষক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category