1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা, ভাঙচুর আহত- ২ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:43 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা, ভাঙচুর আহত- ২

  • Update Time : Saturday, July 22, 2023
  • 237 Time View

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় দোকানের মোড়ে বসে কু-প্রস্তাব দেওয়াসহ নিয়মিত উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্থানীয় তরিকুলের বাড়ীতে হামলা চালিয়েছে এলাকার বখাটে একদল যুবক।এসময় তারা বাড়ীঘর ভাঙচুরসহ দু নারীকে মারপিট করে আহত করেছে।এ ঘটনায় শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

শুক্রুবার(২১শে জুলাই)দুপুরের দিকে উপজেলার ডিহি ইউনিয়নের ফুলসর গ্রামে ঘটে।

আহতরা হলেন, ঐ গ্রামের নাসির উদ্দীনের স্ত্রী আছিয়া খাতুন (৪০) ও মনির হোসেনের স্ত্রী আমেনা খাতুন (৩৫)।

অভিযোগে জানা যায়,ঘটনার দিন সকালে তরিকুলের বাড়ি হতে তার শ্যালিকা ও তার স্বামী হাসান সহ ৪ জন তাদের বাড়ি কাশিপুরে ফিরছিল।পথিমধ্যে ফুলসর গ্রামের জৈনক জয়নাল হাজীর মুদি দোকানের সামনে ভ্যানের জন্য অপেক্ষা করছিল তারা।এসময় ঐ দোকানে বসে থাকা ফুলসর গ্রামের আল আমিন,জীবন ও মিলন কবিরাজসহ ১০/১২ জনের বখাটেরা প্রথমে তাদেরকে বিভিন্ন কথার ফাঁদে উত্ত্যক্ত করে।পরে হাসান তার স্ত্রী এবং বোনের মেয়ে পরিচয় দিলে কাবিন-নামা দেখতে চায় তারা। হাসান তাদের কে বলে কাবিন-নামা তো কেউ সাথে রাখে না। তখন তারা বলে তাহলে তোর স্ত্রী না তুই তোর মত চলে যা এই বলে শ্লীনতাহানির চেষ্টা করে। তখন হাসান বাঁধা দিতে গেলে তাকে বেধড়ক মারধর করে।

খবর পেয়ে তরিকুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাসান সহ সকলকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এতে আলআমিন আরও ক্ষীপ্ত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার জন্য তাদের গ্যাংয়ের সদস্য ১০/১৫ জন সদস্যদের ডেকে নিয়ে এসে সাংবাদিক তরিকুল এবং তার ভাইয়ের বাড়িতে সশস্ত্র সন্ত্রাসী দ্বারা অতর্কিত হামলা চালায়। এসময় তারা নগত টাকা, সোনার চেইন ছিনতাই এবং নারীসহ দুজনকে মারধর করে আরো টাকা দিতে হবে এই বলে হুমকি দিয়ে চলে যায়।

নামাজ শেষে তরিকুল ইসলাম ও তার ভাইয়েরা বাড়িতে গিয়ে দেখেন বাড়ির মহিলা সদ্যসরা আহত অবস্থায় মাটিতে পড়ে আছে। তাদেরকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এবং সেখানে তারা বর্তমানে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে শার্শা থানার ওসি এসএম আকিকুল ইসলাম জানান, এ সক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত পুর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category