1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ঈদের শুভেচ্ছা জানালেন স্পেনের মাদ্রিদ থেকে সাংবাদিক সালমান খান - dailybanglarpotro
  • June 21, 2024, 9:49 pm

শিরোনামঃ
গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন রাজশাহীতে জোরপূর্বক ফসলি জমিতে পুকুর খননের অভিযোগ দূর্গাপুরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাসিক মেয়রের সাথে মহানগর যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার

ঈদের শুভেচ্ছা জানালেন স্পেনের মাদ্রিদ থেকে সাংবাদিক সালমান খান

  • Update Time : Wednesday, April 5, 2023
  • 366 Time View

শেখ শিবলী, স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে সাংবাদিক সালমান খান। তার ব্যাক্তিগত ভেরিফাই ফেসবুক পেইজ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্পেনসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারক-বাদ জানান। প্রবাসী জীবনের পাশাপাশি তিনি বাঙালির জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের কলম সৈনিক হিসেবে আবারো নৌকার বিজয় আনতে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাংবাদিক এমডি সালমান খান। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ডেইলি বাংলার পত্র অনলাইন জনপ্রিয় নিউজ পোর্টালের পক্ষ থেকে দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও (মোবারক-বাদ) ‘ঈদ মোবারক’।

সাংবাদিক সালমান খান আরও বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী রমজানের সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এই বিশেষ দিনে সব শ্রেণি-পেশার মানুষগণ একই সঙ্গে এক কাতারে শামিল হন এবং সেই সাথে ঈদের আনন্দকে সবাই মিলে ভাগাভাগি করে নেন।

স্পেনের মাদ্রিদ থেকে সাংবাদিক সালমান খান আরও বলেন বছর ঘুরে ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। এবং ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। সারাবিশ্বে ‘ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।’ ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category