1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় নাদিমকে খুন - dailybanglarpotro
  • July 27, 2024, 8:46 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় নাদিমকে খুন

  • Update Time : Friday, June 16, 2023
  • 215 Time View

নিজস্ব প্রতিবেদকঃ বাংলানিউজের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম এর হত্যাকারীদের আইনের আওতায় এনে কঠোর এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তার স্ত্রীর করা সংবাদ সম্মেলন ও তার ফলোআপ নিউজ করেন এই সাংবাদিক। এরই জেরে কয়েকজন সাংবাদিকের বিরুদ্ধে ওই চেয়ারম্যান ডিজিটাল নিরাপত্তা আইনে (ডিসিএ) মামলা করেন।

কিন্তু গত বুধবার জামালপুর সাইবার ট্রাইব্যুনাল সেই মামলা খারিজ করে দেন। এদিন রাতে বাড়িতে ফেরার পথে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার সাঙ্গ-পাঙ্গ নাদিমের ওপর অতর্কিত হামলা করে। এই বর্বচিত হামলায় গুরুতর আহত হন তিনি। পরে বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার প্রত্যক্ষদশী ও তার সহকর্মী আল মুজাহিদ বাবু জানান, হামলার সময় চেয়ারম্যান বাবু আড়ালে দাঁড়িয়েছিলেন।

এ সময় তার ছেলে রিফাত সাংবাদিক নাদিমের মাথায় ইট দিয়ে সজোড়ে আঘাত হানে। এ ঘটনায় পুলিশ কর্তৃক সর্বশেষ পাওয়া তথ্যে, জড়িতদের মধ্যে ৪ জনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম- পরিচয় প্রকাশ করা হয়নি। জানা গেছে, চেয়ারম্যান বাবু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

নানান অভিযোগ এনে এই পদ থেকে বহিষ্কারের দাবিও জানিয়েছিলেন তার স্ত্রী সাবিনা ইয়াসমিন। ঘটনার সাথে জড়িত এই সন্ত্রাসীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে কঠোর এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category