1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আ'লীগ ও যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য ডা: অর্ণা জামানকে রামেক ছাত্রলীগের সংবর্ধনা - dailybanglarpotro
  • July 27, 2024, 7:01 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

আ’লীগ ও যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য ডা: অর্ণা জামানকে রামেক ছাত্রলীগের সংবর্ধনা

  • Update Time : Wednesday, July 26, 2023
  • 286 Time View

জাহিদ হাসান সাব্বির: বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য এবং যুব-মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ডা: আনিকা ফারিহা জামান অর্ণাকে গনসংবর্ধনা প্রদান করেছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ছাত্রলীগ।

বুধবার (২৬ জুলাই) বিকেল ৫টায় রাজশাহী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) অডিটোরিয়ামে ছাত্রলীগ কর্তৃক গনসংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য এবং যুব-মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণাকে সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, রাজশাহী বিএমএ’র সভাপতি ডা: এ বি সিদ্দিকী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ-সাইন্স ও টেকনোলজির অধ্যাপক রিজভী আহমেদ ভূইয়া, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মননকান্তি দাস ও সাধারণ সম্পাদক ডা: মো: ইমরান হোসেনসহ ছাত্রলীগ ও স্থানীয় থানা এবং ওর্য়াড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ডা: আনিকা ফারিহা জামান অর্ণার হাতে সন্মাননা স্মারক তুলে দেন। এরপর প্রধান অতিথির বক্তব্য ডা: অর্ণা জামান উত্তরাঞ্চলের পিছিয়ে পড়া নারী সমাজের অগ্রগতি বাস্তবায়নের তাগিদ দিয়ে বলেন, ‘সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নয়নে কাজ করার জন্যই মূলত রাজনীতিতে আসা। আমার পরিবার বরাবরই সাধারণ মানুষের জন্য কাজ করেছে। সেই জায়গা থেকে আমিও আমার সাধ্যমতো কাজ করে এসেছি এসকল সাধারণ মানুষের জন্য। ভবিষ্যতেও এটি অব্যাহত রাখবো।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে নারী নেতৃত্ব প্রাধান্য পাচ্ছে। সেক্ষেত্রে যেহেতু আমাকে যুব-মহিলা লীগের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে সেহেতু নারীদের নিয়ে প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পৌঁছানোই হবে আমার মূল লক্ষ্য।’ আর আজকে আমাকে সংবর্ধনা প্রদান করা ও এতো সুন্দর একটি আয়োজন করায় রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category