1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আ’লীগের উদ্যোগে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ - dailybanglarpotro
  • June 12, 2024, 3:48 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

আ’লীগের উদ্যোগে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • Update Time : Sunday, July 30, 2023
  • 142 Time View

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সাথেই আছে। জনগণের নিরাপত্তা প্রদান করাই আগে। দেশে বিএনপি যে ভাবে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনা ঘটাচ্ছে তা কঠোর হস্তে দমন করা হবে। বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড দেশের মানুষকে বিপদে ফেলছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এখানে সন্ত্রাসীদের কোন ঠাঁই নেই। আওয়ামী লীগ সন্ত্রাসীর রাজনীতি মেনে নেবে না। সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। বিএনপি-জামায়াত যেখানে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবে সেখানেই প্রতিহত করতে হবে। রবিবার বিকেলে বাগমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি। সেই সাথে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করার আহŸান জানান।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।

উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ সরকার, জাহাঙ্গীর আলম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য বকুল খরাদী, হাবিবুর রহমান মটর, লোকমান আলী, মিজানুর রহমান, জাহেদুর রহিম মিঠু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু প্রমুখ। উক্ত প্রতিবাদ সভায় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category