1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আরটিজেএ নির্বাচনে লড়ছেন ১৫ প্রার্থী - dailybanglarpotro
  • June 21, 2024, 7:20 pm

শিরোনামঃ
গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন রাজশাহীতে জোরপূর্বক ফসলি জমিতে পুকুর খননের অভিযোগ দূর্গাপুরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাসিক মেয়রের সাথে মহানগর যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার

আরটিজেএ নির্বাচনে লড়ছেন ১৫ প্রার্থী

  • Update Time : Wednesday, February 14, 2024
  • 118 Time View

নিউজ ডেস্ক:আগামী ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনে সাতটি পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বুধবার মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন পর্যন্ত তারা মনোনয়নপত্র উত্তোলন করেন।

সভাপতি পদে তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেন। তারা হলেন একুশে টিভির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটন, ডিবিসি নিউজের ব্যুরো প্রধান সৌরভ হাবিব ও মোহনা টিভির ব্যুরো প্রধান মেহেদী হাসান শ্যামল।
সহ-সভাপতির একটি পদের জন্য দুজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন আর টিভির স্টাফ রিপোর্টার মোঃ আমির ফয়সাল ও সময় টিভির ভিডিওগ্রাফার হাবিবুর রহমান পাপ্পু।
সাধারণ সম্পাদক পদে তিনজন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। তারা হলেন মাই টিভির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি শাহরিয়ার অন্তÍু, মাছরাঙ্গা টিভির স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী ও ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিবেদক মোঃ মুস্তাফিজুর রহমান।
যুগ্ম-সাধারণের একটি পদে নির্বাচন লড়তে তিনজন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এরা হলেন বিটিভির ক্যামেরাম্যান শাহরিয়ার শেখ সুমন, চ্যানেল ২৪ এর স্টাফ করেসপনডেন্ট আবরার শাঈর ও এখন টিভির ভিডিওজার্নালিস্ট মোঃ রায়হানুল ইসলাম।
কোষাধ্যক্ষ পদে একমাত্র মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মাছরাঙ্গা টিভির ভিডিওগ্রাফার মাহফুজুর রহমান রুবেল।
এদিকে, নির্বাহী সদস্যের দুটি পদের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনজন। তারা হলেন দীপ্ত টিভির ক্যামেরাপার্সন রফিকুল ইসলাম, চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন মোস্তাফিজুর রহমান সোহান ও সময় টিভির রিপোর্টার শাহীন আলম।
আরটিজেএ’র ঘোষিত তফশিল অনুযায়ি ১৫ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে।
প্রধান নির্বাচন কমিশনার ও রাজশাহীর প্রবীণ সাংবাদিক মুস্তাফিজুর রহমান খানের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশন আরটিজেএ’র এবারের নির্বাচন পরিচালনা করছেন। অপর দুই সদস্য হলেন প্রফেসর ড. প্রদীপ কুমার পান্ডে ও অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু।
আগামী ১৫ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। একইদিন বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১৬ ফেব্রুয়ারি দুপুর ১২টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। খসড়া প্রার্থী তালিকার ওপর আপত্তি ও শুনানী অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ৪টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। আর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৯ ফেব্রুয়ারি দুুপুর ১২টায়।
আগামী ২৪ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর তিনটা পর্যন্ত বরেন্দ্র কলেজে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। ভোটগ্রহণ শেষে গণনার পর ওইদিনই ফলাফল প্রকাশ করা হবে। #

Please Share This Post in Your Social Media

More News Of This Category