1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আমেরিকার ভিসা নীতির কারণে আ.লীগের কিছু নেতার কাপড় নষ্ট হয়ে গেছে: কাদের মির্জা - dailybanglarpotro
  • July 27, 2024, 8:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

আমেরিকার ভিসা নীতির কারণে আ.লীগের কিছু নেতার কাপড় নষ্ট হয়ে গেছে: কাদের মির্জা

  • Update Time : Monday, June 12, 2023
  • 207 Time View

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন। ‘আমেরিকার ভিসা নীতির কারণে আওয়ামী লীগের কিছু নেতার কাপড় নষ্ট হয়ে গেছে। সোমবার (৫ জুন) রাত ৮টা ৪৫ মিনিটে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক লাইভে তিনি এ মন্তব্য করেন। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, বিএনপির কিছু দালালের তাবেদারিতে আমেরিকা বাংলাদেশে ভিসা নীতি ঘোষণা করার পর আমাদের কিছু কিছু নেতা যাদের আমেরিকায় বাড়ি, গাড়ি ও অর্থ পাচার করে তাদের ভয়ে কাপড় নষ্ট হয়ে গেছে। আমি নেত্রীর কাছে অনুরোধ করব আমেরিকার ভিসা নীতিতে ভীত এইসব কথিত নেতাদের নমিনেশনও দেখার দরকার নেই।

কাদের মির্জা আরও বলেন, আল্লাহ না করুক আওয়ামী লীগের কিছু হলে ক্ষতিগ্রস্ত হবেন আপনি (শেখ হাসিনা) ও আমরা তৃণমূলের কর্মীরা। আমরা নিজেদের স্বার্থে দলের জন্য সর্বোচ্চ উৎসর্গ করে কাজ করব। অতীতের ন্যায় এবারও আওয়ামী লীগের নির্বাচনে আমরা মাঠে থাকব। এসব সুবিধাভোগী লুটপাটকারীদের দল থেকে বিতাড়িত করে ত্যাগী কর্মীদের মূল্যায়ন করুণ। তিনি আরও বলেন, আমেরিকার এসব ভিসা নিষেধাজ্ঞার আগেও নাইজেরিয়া, উগান্ডা, সোমালিয়াসহ কয়েকটি দেশে দিয়েছিল কিন্তু সেসব দেশে এসব নিষেধাজ্ঞার কিসের প্রভাব পড়েছে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বলেন, আমেরিকা আমাদের দেশের মানবাধিকারের কথা বলে সেই আমেরিকার অবস্থা তো সারা বিশ্ব জানে। তাদের অলিতে গলিতে, স্কুলে, হোটেল রেস্তোরাঁয়, প্রতিনিয়ত বন্দুকের গুলিতে মানুষ মারা যাচ্ছে।বৈষম্যের শিকার হয়ে শ্বেতাঙ্গ পুলিশের হাতে কৃষ্ণাঙ্গ মানুষ মারা যাচ্ছে। আমাদের দেশের ছাত্রসহ বিশ্বের বিভিন্ন দেশের মানুষ প্রতিনিয়ত খুন হচ্ছে আর তারা আসছে আমাদেরকে মানবাধিকারের ছবক দিতে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category