1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আমিনুল হক শামীম সিআইপির পক্ষে স্বপ্না খন্দকারের উঠান বৈঠক - dailybanglarpotro
  • June 22, 2024, 10:23 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

আমিনুল হক শামীম সিআইপির পক্ষে স্বপ্না খন্দকারের উঠান বৈঠক

  • Update Time : Monday, November 13, 2023
  • 73 Time View

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের অভূতপূর্ব উন্নয়ন তুলে ধরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পৌর সদর ও প্রত্যেকটি ইউনিয়নে নিয়মিত উঠান বৈঠক করছেন ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক বিশিষ্ট মানবাধিকার ও সামাজিক ব্যক্তিত্ব স্বপ্না খন্দকার।

ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক স্বপ্না খন্দকার পুরো নভেম্বর মাসজুড়ে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) সংসদীয় আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো: আমিনুল হক শামীম সিআইপি’র পক্ষে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কয়েক হাজার নারী নেত্রীদের সাথে নিয়ে উঠান বৈঠক শেষে বিএনপি জামাতের চলমান নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে প্রতিবাদ মিছিল করেন। এর আগে তিনি
বিএনপি -জামাতের অবৈধ হরতাল,অবরোধ, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান এবং একইসঙ্গে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ত্রিশাল থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমিনুল হক শামীম সিআইপির জন্য দোয়া প্রার্থনা করে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। উঠান বৈঠকে স্বপ্না খন্দকার শেখ হাসিনার সরকারের উন্নয়নগুলোর মধ্যে মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু টানেল,
পদ্মাসেতু সহ সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়েছেন। এ সকল উঠান বৈঠকের আয়োজন করেন স্থানীয় যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

স্বপ্না খন্দকার তার বক্তব্যে আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে চতুর্থবারের মতো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। স্বপ্না খন্দকার বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরন্তর কাজ করছেন। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

উঠান বৈঠককালে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগসহ আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বপ্না খন্দকার উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমিনুল হক শামীম সিআইপির এর পক্ষ থেকে ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী, সাখুয়া, ত্রিশাল পৌরসভার ৭ নং ওয়ার্ড, মোক্ষপুর, হরিরামপুর, বালিপারা, চিকনা ইউনিয়ন সহ ত্রিশাল উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন সহ তৃনমূল পর্যায়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কর্মকাণ্ড তুলে ধরে উঠান বৈঠক করছি এবং ত্রিশালের প্রত্যেকটি গ্রামে গ্রামে উঠান বৈঠক অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category