1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
আড়ানীতে নৌকার প্রচারণায় আওয়ামী লীগ নেতা বজলু - dailybanglarpotro
  • July 27, 2024, 2:50 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

আড়ানীতে নৌকার প্রচারণায় আওয়ামী লীগ নেতা বজলু

  • Update Time : Tuesday, December 26, 2023
  • 67 Time View

সাজ্জাদ মাহমুদ সুইট, রাজশাহী:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও টানা তিনবার বারের নির্বাচিত সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: শাহরিয়ার আলমকে বিজয়ী করার লক্ষ্যে প্রচারণায় নেমেছেন আড়ানী পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান।

প্রতীক বরাদ্দের পর থেকেই দিনভর বিরতিহীন ভাবে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নুরনগর পূর্ব পাড়া, ঘোষপাড়া, কোটার মোড, সরকারপাড়া, নুরনগর, আড়ানী স্টেশন এলাকা, বেড়েরবাড়ি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে শাহরিয়ার আলমের জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন আড়ানী পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বজলুর রহমান।

প্রচারণায় বজলুর রহমান বলেন, আলহাজ্ব মো : শাহরিয়ার আলম একজন ভালো মানুষ। দীর্ঘদিন তার সঙ্গে আমরা রাজনীতি করে তাকে কাছে থেকে দেখেছি। তিনি সব সময় দেশের সাধারণ মানুষের কথা ভাবেন ও কাজ করেন। গত ১৫ বছর তিনি চারঘাট-বাঘার সংসদ সদস্য ও দুই মেয়াদে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন ন্যায় ও নিষ্ঠার সাথে। এই দুই উপজেলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন তিনি। এই জনপদের উন্নয়নের রুপকার তিনি। যা বিগত কোন সংসদ সদস্যর আমলে হয়নি। এছাড়াও ব্যক্তি উদ্যোগে অসংখ্য অসহায় মানুষকে সহায়তা করেছেন। আমরা চারঘাট-বাঘাবাসী ভাগ্য গুনে এমন একজন ব্যক্তিকে সংসদ সদস্য হিসেবে পেয়েছি। আমরা এবারের নির্বাচনে তাকে টানা চতুর্থবারের মতো নির্বাচিত করে চারঘাট-বাঘায় রেকর্ড গড়বো।

দিনভর গণসংযোগ ও লিফলেট বিতরণে অংশ নেন- মুঞ্জুরুল ইসলাম, কাসেম আলী, আলাল উদ্দিন, সেলিম রানা, মুরাদ হোসেন, জুয়েল আহম্মেদ, কিরন আহম্মেদ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category