1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
অসহায় কৃষকের ধান কেটে পৌঁছে দিলো, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

অসহায় কৃষকের ধান কেটে পৌঁছে দিলো, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগ

  • Update Time : Friday, April 28, 2023
  • 244 Time View

নিজস্ব প্রতিবেদকঃ বৃহস্পতিবার (২৭এপ্রিল) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন নাচোল উপজেলার কসবা ইউনিয়নের মহিষপুর এলাকায় ১.৫ বিঘা জমির ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

ধান কাটা শ্রমিক সংকটে ভুগছেন নাচোল উপজেলার অসহায় আনারুল ইসলাম এমন সংবাদ পেয়ে বাংলাদেশ ছাত্রলীগ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সহ-সভাপতি মোঃশাহারিয়ার হোসেন সিদ্ধান্ত নেন ঈদের ছুটিতে বাসায় বসে বা ঘোরাঘুরি করে সময় পার না করে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ঘাটনগর গ্রামের অসহায় কৃষক মোঃ আনারুল ইসলামের ১.৫ বিঘা ধান কেটে ঘরে পৌঁছে দেওয়ার।

জমির মালিক আনারুল ইসলাম জানান, চারদিকে যখন ধানকাটা শ্রমিকের সংকট ও বেশি টাকা দিয়েও দুষ্প্রাপ্য হয়ে পড়েছিল শ্রমিক জোগাড়, ঠিক সে সময়ে বাংলাদেশ ছাত্রলীগ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা আমার পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলো। আর ক’টা দিন জমিতে এভাবে পাকা ধান পড়ে থাকলে বর্ষা, শিলাবৃষ্টি কিংবা ঝড়ে আমার ফসল হয়তো আর ঘরে তোলা হতোনা। তাই আমি চির কৃতজ্ঞ রইলাম বাংলাদেশ ছাত্রলীগের কাছে।

বাংলাদেশ ছাত্রলীগ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সহ-সভাপতি মোঃশাহারিয়ার হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দীপ্ত পথনির্দেশনায় যে কোন সংকটে বাংলাদেশ ছাত্রলীগ দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। আজও তার ব্যতিক্রম ঘটেনি। এমন শ্রমিক সংকটময় মুহুর্তে ঈদের ছুটিতে বসে না থেকে দেশের সোনার ফসল ফলানো কৃষকের পাশে দাঁড়াতে পারাটা অনেকটা সৌভাগ্যের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category